বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Berhampore Murder: ‘‌‌কান্না কি তোর অভিনয় বলে মনে হয়’‌ , সুতপাকে বলেছিল সুশান্ত
মৃত তরুণী সুতপা চৌধুরী এবং পুলিশের গাড়িতে ধৃত সুশান্ত চৌধুরী।
মৃত তরুণী সুতপা চৌধুরী এবং পুলিশের গাড়িতে ধৃত সুশান্ত চৌধুরী।

Berhampore Murder: ‘‌‌কান্না কি তোর অভিনয় বলে মনে হয়’‌ , সুতপাকে বলেছিল সুশান্ত

  • এর আগে সুশান্তর পরিবারের সদস্যদের তরফে জানা গিয়েছিল, সুতপার সঙ্গে সুশান্তের সম্পর্ক অনেকদিনের। অন্য এক সম্পর্কের টানে তাঁদের ছেলে অনেকদিন আগেই মানসিকভাবে খুন করে দিয়েছিল সুতপা।

বান্ধবী সুতপা চৌধুরীর সঙ্গে সম্পর্ক ছেদের বিষয়টি যে সুশান্তকে কুড়ে কুড়ে খাচ্ছিল, সম্প্রতি তার প্রমাণ মিলেছে। নেটমাধ্যমে একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছে যা ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে আবেগতাড়িত হয়ে সুশান্তকে এক মহিলার উদ্দেশ্যে কিছু বলতে শোনা গিয়েছে। সেই মহিলা যে সুতপাই তা বলার অপেক্ষা রাখে না। তবে সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্থান টাইমস বাংলা।

নেটমাধ্যমে যে ভিডিয়োটি সামনে এসেছে, তা ২ মিনিট ২৬ সেকেন্ডের একটি ভিডিয়ো। ভিডিয়োর শুরুতেই আবেগতাড়িত হয়ে কাঁদতে দেখা যায় সুশান্তকে। এরপর সে বলতে থাকে, ‘‌৫ মাসে একটা দিনও ভালো কাটেনি। ৫ মাস হয়ে গেল কথা বলিস না।’‌ তারপর সে বলল, ‘‌মিডল ক্লাস ফ্যামিলির ছেলে অভিনয় করে কাঁদতে পারি না। হাসিখুশি হয়ে বললে বিষ খেয়ে মরে যেতাম। তোকে ছাড়া আমি কীকরে থাকব?‌ তোকে বড় ভালবেসেছিলাম। কান্না কী তোর অভিনয় বলে মনে হয়?‌’‌ এই ভিডিয়োতে সুশান্তকে বারবার কাঁদতে দেখা যায়। সুশান্ত যে মানসিক যন্ত্রণার মধ্যে দিন কাটাচ্ছিল, এই ভিডিয়োর ফুটেজই তার প্রমাণ।

এর আগে সুশান্তর পরিবারের সদস্যদের তরফে জানা গিয়েছিল, সুতপার সঙ্গে সুশান্তের সম্পর্ক অনেকদিনের। অন্য এক সম্পর্কের টানে তাঁদের ছেলেকে অনেকদিন আগেই মানসিকভাবে খুন করে দিয়েছিল সুতপা। সদ্য প্রকাশিত এই ভিডিয়ো থেকেই স্পষ্ট, সুতপা অনেকদিন আগেই নিজেকে সুশান্তের থেকে দূরে সরিয়ে নিয়েছিল। প্রশ্ন উঠছে, সুতপার সঙ্গে সুশান্তের মধ্যে সম্পর্ক যদি এত গভীর হয়ে থাকে, তাহলে কেনই বা সুতপার মনে পরিবর্তন এল। এই প্রশ্নের উত্তরই খুঁজছে তদন্তকারীরা। উল্লেখ্য, গত সোমবার বহরমপুরের গোরাবাজার সুইপিং পুলের গলিতে কলেজ ছাত্রী সুতপা চৌধুরীর ওপর অতর্কিতে হামলা চালায় সুশান্ত। ছুরি দিয়ে তাঁকে আঘাত করা হয়। পরে সুতপার মৃত্যু হয়।

বন্ধ করুন