বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ২৫ লক্ষ টাকা দামের চশমা পরেন ভাইপো, দাবি কৈলাসের
সোমবার পাথরপ্রতিমায় বক্তব্য রাখছেন কৈলাস বিজয়বর্গীয়। 
সোমবার পাথরপ্রতিমায় বক্তব্য রাখছেন কৈলাস বিজয়বর্গীয়। 

২৫ লক্ষ টাকা দামের চশমা পরেন ভাইপো, দাবি কৈলাসের

  • সোমবার দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমায় একথা বলেন বিজেপির এরাজ্যের পর্যবেক্ষক

নড্ডার কনভয়ে হামলার পর প্রথমবার দক্ষিণ ২৪ পরগনায় গিয়ে সরাসরি ভাইপোর উদ্দেশে আক্রমণ শানালেন বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। সোমবার পাথরপ্রতিমায় এক জনসভায় তিনি দাবি করেন, ২৫ লক্ষ টাকা দামের চশমা পরেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

এদিন হাজির জনতার উদ্দেশে কৈলাস প্রশ্ন করেন, ‘কয়লা চোর কে? কে সোনা পাচার করে? গরুপাচার কে করে? এই রাজ্যে সিন্ডিকেট রাজ চালায় কে’? 

এর পরই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ভাইপোর উদ্দেশে আক্রমণ শানান তিনি। বলেন, ‘এটা ভাইপোর সরকার। মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখোশ বানিয়ে রেখেছে। নিজেকে সৎ দেখাতে সাদা শাড়ি আর হাওয়াই চটি পরে ঘুরে বেড়ান তিনি। আর ওর পিছনে যে ভাইপো ২৫ লক্ষ টাকা দামের চশমা পরেন। এই টাকা কি সৎ পথে উপার্জন করা’?

বলে রাখি, সোমবারই কৈলাস বিজয়বর্গীয় নিরাপত্তায় যোগ করা হয়েছে বুলেট প্রুফ কার। এদিন বিমানবন্দরে নেমে কেন্দ্রীয় নিরাপত্তা নিয়ে পাইলট কারে চড়ে পাথপ্রতিমা পৌঁছন তিনি। তাঁর সঙ্গে ছিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়।

জবাবে তৃণমূলের সৌগত রায় বলেন, ‘কৈলাস বিজয়বর্গীয়র ছেলে আকাশ বিজয়বর্গীয় বিরুদ্ধে ইন্দৌরে সরকারি আধিকারিকদের মারধরের অভিয়োগ রয়েছে। আর নরেন্দ্র মোদী কত টাকার চশমা ও স্যুট পরেন ক্ষমতা থাকলে সেটা বলুন কৈলাস। তাহলে দল থেকে ওকে বার করে দেবে। তরুণ একটা ছেলেকে লাগাতার আক্রমণ করে চলেছেন উনি।’

 

বন্ধ করুন