বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > DA আন্দোলনে যোগ দিয়ে আরাবুলের এলাকায় ফের TMCর হুমকির মুখে শিক্ষক - শিক্ষিকারা

DA আন্দোলনে যোগ দিয়ে আরাবুলের এলাকায় ফের TMCর হুমকির মুখে শিক্ষক - শিক্ষিকারা

ফাইল ছবি।

ভাঙড় বালিকা বিদ্যালয়ের বড়দিদিমণি সন্ধ্যা মণ্ডল বলেন, কোনও অনুমতি ছাড়াই দলবল নিয়ে মেয়েদের স্কুলে ঢুকে পড়েন ওই তৃণমূল নেতা। কেন স্কাল হচ্ছে না তা নিয়ে ধমকাতে শুরু করেন।

DA-র দাবিতে শিক্ষক - শিক্ষিকারা কর্মবিরতিতে অংশগ্রহণ করায় স্কুলে ঢুকে ধমকানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে তৃণমূলি দুষ্কৃতি আরাবুল ইসলামের মুক্তাঞ্চল ভাঙড়ে। অভিযোগ, সাবিরুল ইসলাম নামে ওই তৃণমূল নেতা দলবদল নিয়ে ভাঙড় হাই স্কুল ও ভাঙড় বালিকা বিদ্যালয়ে ঢুকে মাস্টারমশাই ও দিদিমণিদের ধমকান। নিজেরে অভিভাবক বলে দাবি করে জোর করে স্কুলে ঢুকে, শিক্ষক – শিক্ষিকাদের অপমানজনক কথা বলেন তাঁরা।

তৃণমূল ক্ষমতায় আসার পর কলেজের অধ্যাপিকা জগ ছুড়ে বিখ্যাত হওয়ার পর এবার সেই পথেই নিজেদের সমৃদ্ধি খুঁজছেন আরাবুলের চ্যালাব্যালারা। বকেয়া DA-র দাবিতে গোটা রাজ্যের মতো কর্মবিরতিতে অংশগ্রহণ করেছেন ভাঙড়ের সরকারি স্কুলগুলির শিক্ষক শিক্ষিকারাও। সেই আন্দোলন ভাঙতে মঙ্গলবার দুপুরে জোর করে ভাঙড় হাই স্কুল ও ভাঙড় বালিকা বিদ্যালয়ে ঢুকে পড়েন সাবিরুল ইসলাম নামে এক তৃণমূল নেতা। সঙ্গে ছিল ১০ – ১৫ জন দুষ্কৃতী। স্কুলে ঢুকে কেন ক্লাস হচ্ছে না তা নিয়ে হম্বিতম্বি শুরু করে তারা। ক্লাস না হওয়ায় ছাত্রছাত্রীদের ক্ষতি হচ্ছে বলে দাবি করে। উদ্দেশপ্রণোদিতভাবে সরকারের বদনাম করা হচ্ছে বলেও অভিযোগ করে তারা।

ভাঙড় বালিকা বিদ্যালয়ের বড়দিদিমণি সন্ধ্যা মণ্ডল বলেন, কোনও অনুমতি ছাড়াই দলবল নিয়ে মেয়েদের স্কুলে ঢুকে পড়েন ওই তৃণমূল নেতা। কেন স্কাল হচ্ছে না তা নিয়ে ধমকাতে শুরু করেন।

অভিযুক্ত সাবিরুল বলেছেন, আমার মেয়ে ওই স্কুলে পড়ে। ২ দিন ধরে স্কুলে কেন ক্লাস হচ্ছে না তা জানতে গিয়েছিলাম। কাউকে হুমকি দিইনি।

প্রশ্ন হল, মেয়ে না হয় ভাঙড় বালিকা বিদ্যালয়ে পড়ে তৃণমূল নেতা সেখানে মাতব্বরি করতে গিয়েছিলেন। কিন্তু ভাঙড় হাই স্কুলে কী করতে গিয়েছিলেন তিনি? এব্যাপারে অবশ্য প্রধান শিক্ষক গোবিন্দ সরকার নীরব থাকাই সাব্যস্ত করেছেন।

 

বাংলার মুখ খবর

Latest News

উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি এখানে আর তৃণমূল-বিজেপির লড়াইয়ের ভোট নয়, দক্ষিণ ২৪ পরগনায় নয়া হিসেব দিলেন অভিষেক প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল কলকাতায় হচ্ছে ৬০৫ বেডের হাসপাতাল ও মেডিক্যাল কলেজ! ১০০০ কোটির উপরে বরাত লারসেনকে ধোঁয়া থেকে গরু, ভোটপ্রচারে দিদির বাণী ঘিরে মিমের বন্যা! রচনা শেষহাসি হাসবেন? সৌর ঝড়ে কি বিপন্ন হতে পারে পৃথিবী? ভয়ঙ্কর তথ্য দিল আদিত্য এল-১ এবং চন্দ্রযান ২ নাম-পদবী একই, বনগাঁ কেন্দ্রে ভোটে লড়ছেন ৩ বিশ্বজিৎ দাস, কোন কোন দলের প্রার্থী? নিজ জেলায় ভোটের ডিউটিতে থাকা পুলিশ কর্মীদের সাম্মানিক চেয়ে মমতাকে প্রস্তাব প্রশংসায় ভরবে মন, চাকরি-ব্যবসায় লাভ! শুক্র, সূর্যের কৃপায় লাকি কারা? নিলামে আকাশছোঁয়া দাম উঠল মেসির সঙ্গে ন্যাপকিন পেপারে করা বার্সার চুক্তিপত্রের

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.