বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অর্জুন গড়ে তীব্র বোমা বিস্ফোরণ, কেঁপে উঠল ভাটপাড়া, আক্রান্ত দু’‌জন
 বোমা বিস্ফোরণ। (ছবিটি প্রতীকী)
 বোমা বিস্ফোরণ। (ছবিটি প্রতীকী)

অর্জুন গড়ে তীব্র বোমা বিস্ফোরণ, কেঁপে উঠল ভাটপাড়া, আক্রান্ত দু’‌জন

  • তাও আবার ভাটপাড়া থানার নাকের ডগায় বোমা বিস্ফোরণের ঘটনাটি ঘটে।

বোমা বিস্ফোরণে কেঁপে উঠল অর্জুন সিংয়ের গড় ভাটপাড়া। আর তার জেরে জখম হন দু’‌জন। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে। বর্ধমানের রসিকপুর, পাণ্ডবেশ্বরের পর দ্বিতীয় দফার ভোটের আগে এবার উত্তর ২৪ পরগনার ভাটপাড়ায় বোমা বিস্ফোরণ। তাও আবার ভাটপাড়া থানার নাকের ডগায় বোমা বিস্ফোরণের ঘটনাটি ঘটে। বোমার আঘাতে জখম হয়েছেন দু’‌জন। তবে কে বা কারা এই ঘটনা ঘটালো তা জানতে পারেনি পুলিশ। এমনকী এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

স্থানীয় সূত্রে খবর, সোমবার সন্ধ্যাবেলায় বোমা বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে তার শব্দে ভেঙে পড়ে ভাটপাড়া পুরসভার বিদায়ী ভাইস চেয়ারম্যান মুকসুদ আলমের বাড়ির জানালা। বিস্ফোরণের ঘটনায় মুকসুদ আলম দাবি করেছেন, মজুত রাখা বোমা ফেটে গিয়েই এই বিপত্তি ঘটেছে। কিন্তু কারা এই বোমা মজুত রাখল? উঠছে প্রশ্ন। এই বিস্ফোরণের ঘটনায় ধোঁয়াশায় সবাই।

এই বিষয়ে বিজেপি নেতা উমাশঙ্কর সিংয়ের দাবি, এলাকায় সন্ত্রাস সৃষ্টির জন্যই দুষ্কৃতীরা বোমা মজুত করে রেখেছে। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে জেলা পুলিশ। বিধানসভা নির্বাচনে সন্ত্রাস তৈরির জন্যই বোমা তৈরি করা হচ্ছিল কিনা? সেই বোমা ফেটেই এই বিপত্তি কিনা? সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে ভাটপাড়া থানার পুলিশ। এমনকী এই ঘটনার সঙ্গে আগের কোনও ঘটনা জড়িত কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।

বন্ধ করুন