বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ‘বাদাম কাকু’ ভয়ের কোনও কারণ নেই জানালেন চিকিৎসকরা

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ‘বাদাম কাকু’ ভয়ের কোনও কারণ নেই জানালেন চিকিৎসকরা

হাসপাতালে দুর্ঘটনায় আহত ভুবন বাদ্যকার।

সোমবার সন্ধ্যায় তাঁর গাড়ি সজোরে ধাক্কা মারে একটি দেওয়ালে। যার জেরে মাথায় ও মুখে চোট পেয়েছিলেন ভুবন বাদ্যকার।

আপাতত সুস্থ রয়েছেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বদ্যকার। সুস্থ হয়ে বাড়িও ফিরেছেন। চিকিৎসকরা জানিয়ে দিয়েছেন, আপাতত চিন্তার কোনও কারণ নেই। চিকিৎসকের কাছ আশ্বাস পেয়ে চিন্তা মুক্ত হয়েছেন ভুবনের পরিবার। মঙ্গলবার সকালেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

সদ্য গাড়ি কিনে চালানো শিখতে গিয়েই ঘটেছিল বিপত্তি। দুর্ঘটনার কবলে পড়েছিলেন ‘বাদাম কাকু’। সোমবার সন্ধ্যায় তাঁর গাড়ি সজোরে ধাক্কা মারে একটি দেওয়ালে। যার জেরে মাথায় ও মুখে চোট পেয়েছিলেন ভুবন বাদ্যকার। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ভর্তি করানো হয় সিউড়ি হাসপাতালে। এরপর তাঁকে সেখান থেকে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

মাসখানেক আগেই তাঁর গাওয়া ‘কাঁচা বাদাম’ গান মন জয় করে নিয়েছিল নেটিজেনদের। দেশের গণ্ডি পেরিয়ে বাংলাদেশেও ব্যাপক ভাইরাল হয়েছিল তাঁর এই গান। এরপরে প্রচারে উঠে আসেন ভুবন বাদ্যকার। সম্প্রতি, কলকাতায় একটি নাইট ক্লাবে তিনি গান গেয়েছেন। পুরভোটের প্রচারেও তার জনপ্রিয়তাকে কাজে লাগাতে দেখা গিয়েছিল রাজনৈতিক নেতাদের। বাদাম বিক্রি করে কোনওভাবে চলা সংসারে তার পরে কিছুটা লক্ষ্মী লাভ হতেই আশার আলো দেখতে পান। আর্থিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় সম্প্রতি সেকন্ড হ্যান্ড চারচাকা গাড়ি কিনেছিলেন ভুবন। সেই গাড়ি চালানো শিখতে গিয়েই তিনি দুর্ঘটনার কবলে পড়েন। তবে সুস্থ হলে আবার গান গাইবেন বলেই জানিয়েছেন বাদাম কাকু।

বন্ধ করুন