বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলের প্রচারে কাঁচা বাদাম শিল্পী, লাটে উঠল কোভিড বিধি, আজব সাফাই প্রার্থীর

তৃণমূলের প্রচারে কাঁচা বাদাম শিল্পী, লাটে উঠল কোভিড বিধি, আজব সাফাই প্রার্থীর

ভুবন বাদ্যকরের ছবি তোলার জন্য একেবারে হুড়োহুড়ি পড়ে যায়

প্রশ্ন উঠছে কোভিড বিধি মেনে চলার ব্যাপারে বার বার বিভিন্ন মহল থেকে অনুরোধ করা হচ্ছে। কেন্দ্রীয় সরকারও এনিয়ে সতর্ক করে চিঠি দিয়েছে।

আসানসোলের তৃণমূল প্রার্থী সন্ধ্য়া দাসের সমর্থনে প্রচার। আর সেই প্রচারে ভুবন বাদ্যকর। কাঁচা বাদাম গান গেয়ে তিনি কার্যত জগত মাতিয়ে দিয়েছেন। সেই তিনিই এলেন প্রচারে। পায়ের তোড়া, হাতের বালা বলতেই একেবারে হইহই করে উল্লাসে ফেটে পড়লে উপস্থিত জনতা। কোভিড বিধিকে বুড়ো আঙুল দেখিয়ে উপচে উঠল ভিড়। সেলফি তোলার জন্যও একেবারে হুড়োহুড়ি পড়ে যায়। মাস্কেরও বালাই নেই অনেকের মুখে। তিনি বলেন, অশোক রুদ্রের ডাকে এসেছি। ভোটে জয়যুক্ত করার জন্য় আমাকে ডেকেছে। মমতা দিদির প্রচারে এসেছি আমি। 

 

কিন্তু প্রশ্ন উঠছে কোভিড বিধি মেনে চলার ব্যাপারে বার বার বিভিন্ন মহল থেকে অনুরোধ করা হচ্ছে। কেন্দ্রীয় সরকারও এনিয়ে সতর্ক করে চিঠি দিয়েছে। কিন্তু এদিন আসানসোলে শাসকদলের প্রচারে কোভিড বিধিকে মান্যতা দেওয়ার কোনও ছবি দেখা যায়নি। মঞ্চে থাকা প্রার্থীদের মুখেও মাস্ক ছিল না। থুঁতনিতে ছিল মাস্ক। এদিকে তৃণমূল প্রার্থী সন্ধ্যা দাস বলেন, ভুবন বাদ্যকর প্রচারে এসেছিলেন।এলাকার মানুষের খুব ভালো লেগেছে। বিখ্যাত মানুষ এলে ভিড় তো হবেই, জানিয়ে দিলেন প্রার্থী। আমরা ভিড় রুখব কী করে?  তিনি বলে গিয়েছেন ভোটে জিতে এলে আমার তিনি এখানে গান শোনাতে আসবেন।

 

বন্ধ করুন