বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চারটে খুন করেছি, অকপট স্বীকারোক্তি গোবরডাঙায় ধৃত বিহারের গ্যাংস্টারের
প্রতীকী ছবি, সৌজন্যে হিন্দুস্তান টাইমস।
প্রতীকী ছবি, সৌজন্যে হিন্দুস্তান টাইমস।

চারটে খুন করেছি, অকপট স্বীকারোক্তি গোবরডাঙায় ধৃত বিহারের গ্যাংস্টারের

  • বিহারে পরপর খুন করে এসে শেষ পর্যন্ত উত্তর ২৪ পরগনার গোবরডাঙায় গা ঢাকা দেয় রাহুল সাহানি।

বহুদিন ধরেই পালিয়ে বেরাচ্ছিল। বিহারে পরপর খুন করে এসে শেষ পর্যন্ত গা ঢাকা দেয় উত্তর ২৪ পরগনার গোবরডাঙায়। গোপন সূত্রে খবর পেয়ে সেখানেই অভিযান চালায় বিহার পুলিশ। গ্রেফাতার করা হয় কুখ্যাত গ্যাংস্টারকে। গ্রেফতারির পরে পুলিশের গাড়িতে ওঠানোর আগে তাকে প্রশ্ন করা হয়য়, কটা খুন করেছ? জবাবে দুষ্কৃতীর অকপট স্বীকারোক্তি, 'চারটে খুন করেছি'।

জানা গিয়েছে ধৃতের নাম রাহুল সাহানি। বিহারের মোতিহারি জেলার পিপড়াকোঠী থানার দক্ষিণ ডেকাহা এলাকার বাসিন্দা সে। ২৫ বছর বয়স। আর এই বয়সেই সেই এলাকায় অন্তত ২৫ জন শার্প শুটারকে সঙ্গে নিয়ে নিজের দল গড়ে ফেলে সে। খুন, তোলাবাজি, বিস্ফোরণের ঘটনা সহ একাধিক মামলায় অভিযুক্ত সে।

বিহারর পুলিশ একবঠর আগে লুকআউট নোটিশ জারি করেছিল রাহুল সাহানির নামে। ছ'মাস আগে বিহারের এক স্বর্ণ ব্যবসায়ীর কাছে ১০ লক্ষ টাকা তোলা চেয়ে হুমকি দেয় সাহানি। এরপর পুলিশ থেকে বাঁচতে উত্তর ২৪ পরগনার গোবরডাঙায় গা ঢাকা দেয় সে। তখন থেকে এখানেই বাড়ি ভাড়া নিয়ে থাকত সে। গোপ সূত্রে খবর পেয়ে অভিযান চালায় বিহার পুলিশ। গত শনিবার গভীর রাতে বিহারের তিনটি থানার পুলিসের যৌথ অভিযানে ধরা পড়ে রাহুল সাহানি।

বন্ধ করুন