প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মালদায় বিহারের বাসিন্দার দেহে ধরা পড়ল করোনা, নিজের রাজ্য ফেরাল প্রশাসন

  • জানা গিয়েছে, ওই ব্যক্তির সঙ্গে আরও ১ জন মুম্বই থেকে মালদা ফিরেছিলেন তিনিও করোনা আক্রান্ত। তাঁর প্রকৃত বাড়ি বিহারের কাটিহারে।

মালদায় মুম্বই ফেরত এক ব্যক্তির দেহে করোনা সংক্রমণ ধরা পড়ল। চাঁচল ২ নম্বর ব্লকের ওই ব্যক্তির করোনা আক্রান্ত হওয়ার খবর ফোন করে জেলা প্রশাসনের আধিকারিকদের দেয় মহারাষ্ট্রের স্বাস্থ্য দফতর। তাঁকে পুরাতন মালদার করোনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার মুম্বই থেকে ফোনে মালদা প্রশাসনকে জানানো হয়, চাঁচল ২ নম্বর ব্লকের গোয়ালপাড়ার বাসিন্দা এক শ্রমিকের দেহে করোনার সংক্রমণ মিলেছে। সঙ্গে সঙ্গে তাঁকে আনতে পৌঁছে যায় স্বাস্থ্য দফতরের অ্যাম্বুল্যান্স। 

জানা গিয়েছে, ওই ব্যক্তির সঙ্গে আরও ১ জন মুম্বই থেকে মালদা ফিরেছিলেন তিনিও করোনা আক্রান্ত। তাঁর প্রকৃত বাড়ি বিহারের কাটিহারে। কিন্তু মহারাষ্ট্র প্রশাসনকে তিনি চাঁচলে বাড়ি বলে জানিয়েছিলেন। শনিবার রাতে তাঁকে চিহ্নিত করে পুরাতন মালদার হাসপাতালে ভর্ত করানো হয়। তার পর তাঁকে ফেরত পাঠানো হয় বিহারে। 

পুরাতন মালদার করানো হাসপাতালে বর্তমানে ২৫ জন চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে ১ জন বিহারের বাসিন্দা। মালদা জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৮। 

 

বন্ধ করুন