বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় বাইক—পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, মৃত ৩ বাইক আরোহী
মালদায় বাইক—পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, মৃত ৩ বাইক আরোহী।
মালদায় বাইক—পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, মৃত ৩ বাইক আরোহী।

মালদায় বাইক—পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, মৃত ৩ বাইক আরোহী

  • স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন ওই বাইকে চেপে তিন বন্ধু কাজ থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় কদমতলা এলাকার মালদা বালুরঘাট রাজ্য সড়কের কাছে বেপরোয়া গতির একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে ওই বাইককে মুখোমুখি ধাক্কা মারে।

বাইক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাইক চালক—সহ মৃত্যু হল তিন জন আরোহীর। মঙ্গলবার মর্মান্তিক এই পথদুর্ঘটনাটি ঘটেছে গাজোল থানার দেওতলা গ্রাম পঞ্চায়েতের কদমতলার মালদা—বালুরঘাট রাজ্য সড়কে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তিনজনের নাম সঞ্জয় বর্মন (‌২৮)‌, তান্তি বেশরা (‌৩০)ও কার্তিক বর্মণ (‌৪২)‌। মৃতদের প্রত্যেকের বাড়ি দেওতলা গ্রাম পঞ্চায়েতের শাঁকরোল গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন ওই বাইকে চেপে তিন বন্ধু কাজ থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় কদমতলা এলাকার মালদা বালুরঘাট রাজ্য সড়কের কাছে বেপরোয়া গতির একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে ওই বাইককে মুখোমুখি ধাক্কা মারে।

ঘটনার জেরে বাইক থেকে প্রায় ৫০ মিটার দূরে ছিটকে পড়েন তিনজনে। মুহুর্তের মধ্যে বাইকটি দুমড়ে-মুচড়ে যায়। তাদের মাথায় গুরুতর চোট লাগে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তিন বাইক আরোহীর। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। ওই অবস্থায় তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানে তিনজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

প্রত্যক্ষদর্শিরা পুলিশকে জানিয়েছেন, বাইকটি বেপরোয়া ভাবেই আসছিল। তিনজনের কোরোর মাথায় হেলমেট ছিল না। তখনই উল্টোদিক থেকে আসা ওই ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটিকে ধাক্কা মারে। ঘটনার পর পুলিশ ঘাতক পিকআপভ্যানটি আটক করেছে। তবে ঘটনার পর থেকেই চালক পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে গাজোল থানার পুলিশ।

 

বন্ধ করুন