বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাসপাতালে ভর্তি বিনয় তামাং, অস্ত্রোপচারের সম্ভাবনা দেখছেন চিকিৎসকরা
গোর্খা জনমুক্তি মোর্চার ক্ষমতাসীন গোষ্ঠীর সভাপতি বিনয় তামাংকে শিলিগুড়ির নার্সিংহোমে ভর্তি করা হল।
গোর্খা জনমুক্তি মোর্চার ক্ষমতাসীন গোষ্ঠীর সভাপতি বিনয় তামাংকে শিলিগুড়ির নার্সিংহোমে ভর্তি করা হল।

হাসপাতালে ভর্তি বিনয় তামাং, অস্ত্রোপচারের সম্ভাবনা দেখছেন চিকিৎসকরা

  • অসুস্থ হয়ে পড়লেন বিনয় তামাং। পাহাড়ে মোর্চার ক্ষমতাসীন গোষ্ঠীর সভাপতি বিনয় তামাংকে শিলিগুড়ির মাটিগাড়া উপনগরীর একটি নার্সিংহোমে ভর্তি করা হল।

অসুস্থ হয়ে পড়লেন বিনয় তামাং। পাহাড়ে মোর্চার ক্ষমতাসীন গোষ্ঠীর সভাপতি বিনয় তামাংকে শিলিগুড়ির মাটিগাড়া উপনগরীর একটি নার্সিংহোমে ভর্তি করা হল। 

বৃহস্পতিবার সকালে অসুস্থ হয়ে পড়ায় বিনয় তামাংকে হাসপাতালে ভর্তি করতে হয়। এই নিয়ে পাহাড়বাসীর মনে দুঃখ নেমে এসেছে। বিনয়পন্থীরাও চিন্তিত হয়ে পড়েছে নেতার হঠাৎ অসুস্থ হয়ে পড়ায়।

মোর্চা সূত্রের খবর, এদিন সকাল থেকে অসম্ভব পেটের যন্ত্রণায় তিনি কাবু হয়ে পড়েছিলেন। তাঁকে দার্জিলিং জেলা হাসপাতালে ভর্তি করা হয়। অক্সিজেনের প্রয়োজন হচ্ছিল। সেখানে তা দেওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে শিলিগুড়ি রেফার করেন। তাই সেখানে নিয়ে যাওয়া হয়। টানা অক্সিজেন দিয়ে তাঁকে অ্যাম্বুল্যান্সে শিলিগুড়ি আনা হয়।

প্রাথমিক চিকিৎসা এবং পরীক্ষার পর চিকিৎসকেরা জানান, গলব্লাডারে পাথর থেকে ব্যাথা হয়েছে। ২৪–৪৮ ঘণ্টা পর্যবেক্ষণের পর প্রয়োজনে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হতে পারে। বিনয়ের সঙ্গে এসেছেন মোর্চা সচিব অনীত থাপা, জিটিএ হেল্পডেক্সের প্রধান বিন্নি শর্মা। চিকিৎসকেরা জানান, মোর্চা নেতা স্থিতিশীল আছেন। 

আগেও এক দফায় টানা অনশনে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। তবে এবারের অসুস্থতা একটু গুরুতর বলে মনে করা হচ্ছে। সূত্রের খবর, বিনয়ের অসুস্থতায় ফোন করে খবর নিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বন্ধ করুন