বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আইনি বিয়ের পরেও স্ত্রীর স্বীকৃতি দেননি TMC নেতা, অপমানে আত্মঘাতী নারী TMCP কর্মী

আইনি বিয়ের পরেও স্ত্রীর স্বীকৃতি দেননি TMC নেতা, অপমানে আত্মঘাতী নারী TMCP কর্মী

অভিনিবেশ রায় ও সোহিনী সূত্রধর

পরিবারের অভিযোগ, অভিনিবেশের সঙ্গে মেয়ের আইনি বিয়ে হয়েছিল। তার পরও তাঁকে স্ত্রী হিসাবে স্বীকৃতি দিচ্ছিলেন না ওই তৃণমূল নেতা। ওর সঙ্গে একাধিক মহিলার যোগাযোগ রয়েছে। অভিনিবেশের প্ররোচনাতেই সোহিনী আত্মঘাতী হয়েছেন বলে পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার।

দলের কর্মীদের মধ্যে গ্রহণযোগ্যতা নেই, এই অভিযোগ করে গত ২ জানুয়ারি তৃণমূলের অঞ্চল কার্যকরী সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। তার পর সপ্তাহ ঘুরতে না ঘুরতে সেই তৃণমূল নেতার বিরুদ্ধেই উঠল আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ। অভিযোগ, আইনি বিবাহ হলেও স্ত্রীকে অস্বীকার করছিলেন দুবরাজপুরের তৃণমূল নেতা অভিনিবেশ রায়। যার জেরে রবিবার দুপুরে আত্মঘাতী হন সোহিনী সূত্রধর নামে ওই মহিলা। এই ঘটনায় অভিনিবেশ রায়ের নামে দুবরাজপুর থানায় অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার।

বীরভূম জেলা তৃণমূলের আইটি সেলের সদস্য ছিলেন সোহিনী। তৃণমূল ছাত্র পরিষদ করতেন। রবিবার দুপুরে দুবরাজপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের লালবাজার এলাকায় বাড়ির দোতলার ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সোহিনীর বাবা গজানন সূত্রধর জানিয়েছেন, দুপুরে মেয়ে দুপুরে দোতলায় নিজের ঘরে ঘুমাচ্ছিল। তখন তাঁর এক বন্ধু আসে। আমি তাঁকে বলি ও ঘুমাচ্ছে। কিন্তু বন্ধুটি দেখা করার জন্য জোর করতে থাকে। তখন ওর ঘরে গিয়ে ডাকাডাকি করতে থাকি। দরজা ভিতর থেকে বন্ধ ছিল। কিছুক্ষণ পর দরজা ভেঙে ওকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। দুবরাজপুর হাসপাতালে নিয়ে গেলে ওকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

পরিবারের অভিযোগ, অভিনিবেশের সঙ্গে মেয়ের আইনি বিয়ে হয়েছিল। তার পরও তাঁকে স্ত্রী হিসাবে স্বীকৃতি দিচ্ছিলেন না ওই তৃণমূল নেতা। ওর সঙ্গে একাধিক মহিলার যোগাযোগ রয়েছে। অভিনিবেশের প্ররোচনাতেই সোহিনী আত্মঘাতী হয়েছেন বলে পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। এব্যাপারে অভিযুক্ত তৃণমূল নেতার প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সব অঙ্ক কষে কাজ সেড়েছে অর্থ বিভাগ, অবশেষে কেন্দ্রীয় হারে ডিএ মিলবে এই রাজ্যে ঝলক ১১ জিতলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানির! কাজলের বোন তনিশা এবারেও ব্যর্থ রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.