বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কর্মীদের মধ্যে গ্রহণযোগ্যতা নেই, সোশ্যাল মিডিয়ায় ইস্তফা দিলেন তৃণমূল নেতা

কর্মীদের মধ্যে গ্রহণযোগ্যতা নেই, সোশ্যাল মিডিয়ায় ইস্তফা দিলেন তৃণমূল নেতা

অভিনিবেশ রায়।

অভিনিবেশবাবুর এই পদত্যাগে হতবাক স্থানীয় তৃণমূল নেতৃত্ব। স্থানীয় অঞ্চল সভাপতি জানিয়েছেন, ও তো দলের ভালোই কাজ করে। এর মধ্যে ওর কী হল জানি না। আমাদের ও কিছু জানায়নি। কয়েকজন কর্মীর সঙ্গে মতনৈক্য থাকতেই পারে।

কর্মীদের মধ্যে গ্রহণযোগ্যতা হারিয়েছি। এই দাবি করে সোশ্যল মিডিয়ায় পোস্ট করে দলীয় পদে ইস্তফা দিলেন বীরভূমে তৃণমূলের অঞ্চলের কার্যকরী সভাপতি। হেতমপুর অঞ্চলে দলের কার্যকরী সভাপতি অভিনিবেশ রায়ের পদত্যাগকে কেন্দ্র করে দুবরাজপুরে দলের অন্দরে শোরগোল শুরু হয়েছে। অভিনিবেশবাবুর ইস্তফা যে ভালো লক্ষ্মণ নয় তা মেনে নিয়েছেন অঞ্চল সভাপতি। ওদিকে বিজেপির দাবি, অনুব্রত জেলে যাওয়ার পর থেকে গোষ্ঠীদ্বন্দে বিদীর্ণ বীরভূম জেলা তৃণমূল।

সোশ্যাল মিডিয়ায় অভিনিবেশবাবু লিখেছেন, ‘দলীয় কাজ কর্মে সময় দিতে না পারার জন্য ও কর্মীদের মধ্যে গ্রহণযোগ্যতা না থাকায় আমি অঞ্চল কার্যকরী সভাপতির পদ থেকে অব্যাহতি নিলাম। দলের অন্যান্য কাজে লিপ্ত থাকব। কিন্তু হেতমপুর অঞ্চলের কোনও দায়িত্ব আমার আর রইল না। আগামী পঞ্চায়েত নির্বাচনে হেতমপুর অঞ্চলে প্রতিটি আসনে তৃণমূল জয়লাভ করুক এই আশা রাখি।’

অভিনিবেশবাবুর এই পদত্যাগে হতবাক স্থানীয় তৃণমূল নেতৃত্ব। স্থানীয় অঞ্চল সভাপতি জানিয়েছেন, ও তো দলের ভালোই কাজ করে। এর মধ্যে ওর কী হল জানি না। আমাদের ও কিছু জানায়নি। কয়েকজন কর্মীর সঙ্গে মতনৈক্য থাকতেই পারে। তাই বলে পদত্যাগ করতে হবে না কি? বিষয়টি ব্লক সভাপতিকে জানাব।

পালটা বিজেপি আক্রমণ শানিয়ে বলেছে, অনুব্রত মণ্ডল জেলে যাওয়ার পর থেকে এখানে কে জেলা সভাপতি হবে তা নিয়ে তৃণমূলে তুমুল গোষ্ঠীকোন্দল শুরু হয়েছে। তার প্রভাব পড়েছে নীচের তলাতেও। গত পঞ্চায়েত নির্বাচনে ওরা গায়ের জোরে সব দখল করেছে। তার পর ৫ বছর লুঠপাট চালিয়েছে। মানুষের কাছে ওদের গ্রহণযোগ্যতা থাকবে কী করে? উনি যে স্বীকার করে সরে গেছেন এটা বড় কথা। ভবিষ্যতে আরও এই ধরণের ঘটনা ঘটবে। এব্যাপারে অভিনিবেশবাবুর সঙ্গে যোগাযোগ করা যায়নি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

হাতেগরম সন্দেশখালি! বারাসতে মোদীর সভার আগে দেশ জুড়ে ঝড় তুলছে বিজেপি বউয়ের কথাতেই ওঠেন-বসেন দেশের সবচেয়ে ধনী ব্যক্তি! আম্বানি পরিবারের আসল ‘ডন’ নীতা অনন্ত-রাধিকার হস্তাক্ষর অনুষ্ঠানে শ্রেয়া-অরিজিতের গান, শাহরুখের নাচ সহ হল কী কী ডাস্টবিন করে রেখেছে' লোকসভা ভোটের আগে প্রার্থী বাছাই নিয়ে অনন্ত মহারাজের তোপ অভিষ্কাকে সাজঘরে ফিরিয়ে ‘টাইম-আউট’ নিয়ে শরিফুল খোঁচা মারলেন লঙ্কাকে, শুরু বিতর্ক ফোনের ফ্ল্যাশলাইট আর সমবেত কণ্ঠে ফসিলসের হাস্নুহানা! রূপম উন্মাদনায় ভাসল কলকাতা ‘আমি হোম ডেলিভারি, ঘরে জন্মেছি; এখন লোকে বাড়িতে খাবার দেওয়া বোঝে', বললেন মমতা রাজ্যসভার সদস্যপদ ছাড়লেন নড্ডা, লড়বেন লোকসভা ভোটে? শাহের মতোই পরিকল্পনা? হিসেব জমা দেওয়ার জন্য় আর একটু সময় দিন, সুপ্রিম কোর্টে আবেদন করল স্টেট ব্যাঙ্ক ১০ মার্চই হবে ডার্বি, রাত ৯টায় শুরু হতে পারে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মহারণ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.