বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দলীয় কার্যালয় থেকে উজ্জ্বলা যোজনায় LPG সংযোগ বিলির অভিযোগ BJP-র বিরুদ্ধে
রান্নার গ্যাসের সংযোগ বিলি করছেন লক্ষ্মণ ঘড়ুই
রান্নার গ্যাসের সংযোগ বিলি করছেন লক্ষ্মণ ঘড়ুই

দলীয় কার্যালয় থেকে উজ্জ্বলা যোজনায় LPG সংযোগ বিলির অভিযোগ BJP-র বিরুদ্ধে

  • লক্ষ্মণবাবুর দাবি, তৃণমূল তোলাবাজিতে ব্যস্ত। ওদের মানুষের কাজ করার সময় নেই। কেন্দ্রীয় সরকারি প্রকল্প ওরা লাগু করতে চায় না।

দলীয় কার্যালয় থেকে সরকারি প্রকল্পের গ্যাস ওভেন বিলির অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। রবিবার দুর্গাপুরে এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক তরজা শুরু হয়েছে। বিজেপির দাবি, রাজ্য সরকার কাটমানি তুলতে ব্যস্ত, তাই পার্টি অফিস থেকেই মানুষের কাজ করছি আমরা।

রবিবার দুর্গাপুরের বিদ্যাসাগর অ্যাভিনিউয়ে বিজেপির পার্টি অফিস থেকে এলাকার দুঃস্থ মহিলাদের উজ্জ্বলা যোজনায় রান্নার গ্যাসের ওভেন বিতরণ করা হয়। বিতরণ করেন দুর্গাপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক লক্ষ্মণ ঘড়ুই। প্রায় ১৪০ জন মহিলার হাতে গ্যাসের সংযোগ ও ওভেন তুলে দেন বিধায়ক। কিন্তু পার্টি অফিস থেকে সরকারি প্রকল্পের সুবিধা বিতরণ কেন? সেই প্রশ্নে শুরু হয় বিতর্ক।

লক্ষ্মণবাবুর দাবি, তৃণমূল তোলাবাজিতে ব্যস্ত। ওদের মানুষের কাজ করার সময় নেই। কেন্দ্রীয় সরকারি প্রকল্প ওরা লাগু করতে চায় না। যে কটা প্রকল্প লাগু করেছে তা নিজেদের নামে। তাই আমরা আমাদের মতো করে মানুষের কাছে পরিষেবা পৌঁছে দিচ্ছি।

পালটা তৃণমূলের দাবি, বিজেপি কর্মীদের উৎকোচ দিচ্ছেন বিধায়ক। প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনা অসফল। গ্যাসের দাম এত বেশি যে কয়েকদিনের মধ্যেই গরিব মানুষ ওসব ফেলে সস্তার জ্বালানিতে ফিরছেন।

 

বন্ধ করুন