বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চুঁচুড়ায় দোকানের সামনে পার্টি অফিস খোলা নিয়ে বিজেপির সঙ্গে বিবাদ ব্যবসায়ীর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

চুঁচুড়ায় দোকানের সামনে পার্টি অফিস খোলা নিয়ে বিজেপির সঙ্গে বিবাদ ব্যবসায়ীর

  • শুক্রবার সকালে মহিলা দোকানি দোকান খোলার চেষ্টা করলে বিজেপি নেতাকর্মীদের সঙ্গে তুমুল বচসা হয়। দোকানির দাবি, পুরসভা পার্টি অফিস সরানোর নির্দেশ দিলেও বিজেপি নেতারা কান দিচ্ছেন না।

দোকানের সামনে পার্টি অফিসে আপত্তি। তা নিয়েই এক দোকানির সঙ্গে বিবাদে জড়ালেন বিজেপি নেতাকর্মীরা। ঘটনা চুঁচুড়ার পিপুলপাতি মোড়ের। অভিযোগকারিনীর দাবি, বারবার বললেও দোকানের সামনে থেকে পার্টি অফিস সরাচ্ছে না বিজেপি। বিজেপির পালটা দাবি, তৃণমূল অনুগামী ওই দোকানি বিজেপির বিরুদ্ধে অকারণে অভিযোগ করছেন। 

শুক্রবার সকালে মহিলা দোকানি দোকান খোলার চেষ্টা করলে বিজেপি নেতাকর্মীদের সঙ্গে তুমুল বচসা হয়। দোকানির দাবি, পুরসভা পার্টি অফিস সরানোর নির্দেশ দিলেও বিজেপি নেতারা কান দিচ্ছেন না। এই নিয়ে শুক্রবার সকালের বচসা হাতাহাতিতে পৌঁছয়।

স্থানীয় বিজেপি নেতা নিমাই দত্ত জানিয়েছেন, ওটি বিজেপির পার্টি অফিস নয়, জন পরিষেবা কেন্দ্র। সেখান থেকে সাধারণ মানুষের নানা সমস্যার সমাধান করেন বিজেপি কর্মীরা। বিজেপি জনসংযোগে উদ্যোগী হওয়ায় যে কোনও উপায়ে বিরোধিতা শুরু করেছে তৃণমূল। অথচ গোটা শহরজুড়ে তৃণমূলের বেআইনি পার্টি অফিস ছড়িয়ে থাকলেও তা পুরসভার চোখে পড়ে না। ওই বিজেপি নেতার সাফ কথা, তৃণমূল পার্টি অফিস বন্ধ করলে তারাও ওই কার্যালয় সরিয়ে নেবেন। 

বন্ধ করুন