বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'দিদি টাকা লুটে নিলেন?' মানবাজারের পরাজিত বিজেপি প্রার্থীকে কটাক্ষ দলের একাংশের
হেরে যাওয়ার পরেও নানা তির্যক মন্তব্য় বিজেপি প্রার্থীকে ঘিরে (প্রতীকী ছবি)
হেরে যাওয়ার পরেও নানা তির্যক মন্তব্য় বিজেপি প্রার্থীকে ঘিরে (প্রতীকী ছবি)

'দিদি টাকা লুটে নিলেন?' মানবাজারের পরাজিত বিজেপি প্রার্থীকে কটাক্ষ দলের একাংশের

  • হেরে যাওয়ার পরেও নানা তির্যক মন্তব্যের মুখোমুখি হচ্ছেন পুরুলিয়ার মানবাজারের বিজেপি প্রার্থী। সেটাও আবার দলের অন্দরমহল থেকেই উঠে আসছে বলে অভিযোগ।

হেরেও রক্ষা নেই। পুরুলিয়ার মানবাজার আসনে বিজেপি প্রার্থী ছিলেন গৌরী সিংহ সর্দার। এবারেও হেরেছেন তিনি। পরপর তিনবার মানবাজার আসন থেকে তিনি দাঁড়িয়েছেন। আর তিনবারই তিনি হেরেছেন। কিন্তু এবারের হার যেন তাঁকে বিড়়ম্বনায় ফেলছে আরও। বিজেপির জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তীর নামাঙ্কিত একটি ফেসবুক গ্রুপে প্রার্থীকে কটাক্ষ করে নানা কথা লেখা হচ্ছে। তবে বিদ্যাসাগর চক্রবর্তীর দাবি, এটা তাঁর ফেসবুকের পাতা নয়। পাশাপাশি যা লেখা হয়েছে তা নিয়ে সমর্থন করেন না বলেও তিনি জানিয়েছেন। কিন্তু ঠিক কী কী লেখা হয়েছে?

মূলত ভোটে দাঁড়িয়ে টাকা নয়ছয়ের অভিযোগ তুলেছেন দলের কর্মীদের একাংশ। এক বিজেপি কর্মী লিখেছেন, ‘মানবাজার জেডপি ২৬য়ের যে টাকাটা আছে তা ৪৮ ঘণ্টার মধ্যে মিটিয়ে দিন। এটা হুমকি, ধমকি নয়, এটা অধিকার।’ অন্য একটি পোস্টে লেখা হয়েছে, ‘টিকিট পেলেই মজা করে দাঁড়ান আর দুর্ভোগ ভোগ করতে হয় আমাদের। খালি টাকা লুঠের বুদ্ধি আপনার।’ আর একটি পোস্ট, গৌরীদি মানবাজারকে হারিয়ে দিয়ে টাকাটা লুঠে নিয়ে গেলেন? তবে এনিয়ে বিজেপি প্রার্থীর দাবি, ভোটের সময় গাড়ি সহ কিছু বিষয়ে টাকা বাকি থাকতে পারে। এনিয়ে দলের জেলা সভাপতি ও বিজেপি নেতৃত্বের সঙ্গে কথা বলব।

 

বন্ধ করুন