বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তমলুকে তাড়া করে তৃণমূল নেতার প্যান্ট খুলে নিল বিজেপি, বেধড়ক মার
তুমুল অশান্তি তমলুকে। সংগৃহীত ছবি

তমলুকে তাড়া করে তৃণমূল নেতার প্যান্ট খুলে নিল বিজেপি, বেধড়ক মার

  • একটা সময় তাকে তাড়া করে ধরে ফেলেন বিজেপি কর্মীরা। এরপর কার্যত তাঁর প্যান্ট পর্যন্ত খুলে নেওয়া হয়। বিজেপি কর্মীদের অভিযোগ, বিজেপির উপর হামলা চালানোর জন্য এসেছিল ওই তৃণমূল নেতা। তার জেরে প্রতিরোধ গড়ে তুলেছিল বিজেপি।

অশান্তির আশঙ্কাটা প্রথম থেকেই ছিল।তবে নবান্ন অভিযানে নেমে মঙ্গলবার কার্যত রাজপথের দখল নিলেন বিজেপি কর্মীরা। দফায় দফায় গণ্ডগোল। আর পূর্ব মেদিনীপুরের তমলুকে তৃণমূল নেতাকে রীতিমতো প্যান্ট খুলে মারধরের অভিযোগ উঠেছে বিজেপির নেতা কর্মীদের বিরুদ্ধে। নবান্ন অভিযানের পথে তমলুকের ৪১ নম্বর জাতীয় সড়কের উপর টোলপ্লাজা সংলগ্ন এলাকায় বিজেপির কর্মী বোঝাই একের পর এক গাড়িকে আটকে দেয় পুলিশ। আর তখনই বিজেপির ক্ষোভ আছড়ে পড়ে রাজপথের উপর।

স্থানীয় সূত্রে খবর সেই সময় মুখ্যমন্ত্রীর পোস্টার, ফেস্টুন পোড়ানোর অভিযোগ ওঠে উত্তেজিত বিজেপি কর্মীদের বিরুদ্ধে। আর সেই ঘটনার প্রতিবাদ জানান রঘুনাথপুর ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান তারক জানা। এরপরই বিজেপি কর্মীদের ক্ষোভ গিয়ে আছড়ে পড়ে ওই তৃণমূল নেতার উপর। অভিযোগ তাঁর উপরেই চড়াও হন বিজেপি কর্মীরা। টেনে পাঞ্জাবি, গেঞ্জি ছিঁড়ে দেওয়া হয়। বিজেপি কর্মীদের রোষের মুখে পড়ে ছুটতে শুরু করেন ওই তৃণমূল নেতা। পেছন পেছন বিজেপির কর্মীরাও তাড়া করেন।

একটা সময় তাকে তাড়া করে ধরে ফেলেন বিজেপি কর্মীরা। এরপর কার্যত তাঁর প্যান্ট পর্যন্ত খুলে নেওয়া হয়। বিজেপি কর্মীদের অভিযোগ, বিজেপির উপর হামলা চালানোর জন্য এসেছিল ওই তৃণমূল নেতা। তার জেরে প্রতিরোধ গড়ে তুলেছিল বিজেপি।

তবে আহত তৃণমূল নেতাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে তৃণমূলের পালটা দাবি, বিজেপি নেতারা পরিকল্পিতভাবে হামলা চালিয়েছেন। 

বন্ধ করুন