বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ইস্তফা দিলেন BJP দুবরাজপুর মণ্ডল সভাপতি
করুণাময় মুখোপাধ্যায়। 

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ইস্তফা দিলেন BJP দুবরাজপুর মণ্ডল সভাপতি

  • পদত্যাগ নিয়ে ওই বিজেপি নেতা জানিয়েছেন, বিভিন্ন ব্যক্তিগত কারণে দলকে সময় দিচ্ছে পারছিলাম না। তাই পদত্যাগ করলাম। দলে কারও বিরুদ্ধে কোনও ক্ষোভ নেই। আমি দলের সঙ্গেই থাকব।

বীরভূম বিজেপিতে ডামাডোল অব্যহত। এবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পদত্যাগ করলেন বিজেপির দুবরাজপুর শহর সভাপতি করুণাময় মুখোপাধ্যায়। মঙ্গলবার রাতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি জানান, ব্যক্তিগত কারণে এই পদত্যাগ। তবে দুধকুমার মণ্ডলের প্রকাশ্য বিদ্রোহের পর এই পদত্যাগকে ব্যক্তিগত বলে মানতে নারাজ দলেরই একাংশ।

ফেসবুক পোস্টে তিনি লেখেন, আমি করুণাময় মুখার্জি ব্যক্তিগত কারণে বিজেপির দুবরাজপুর শহর মণ্ডল সভাপতির পদ থেকে ইস্তফা দিলাম।

পদত্যাগ নিয়ে ওই বিজেপি নেতা জানিয়েছেন, বিভিন্ন ব্যক্তিগত কারণে দলকে সময় দিচ্ছে পারছিলাম না। তাই পদত্যাগ করলাম। দলে কারও বিরুদ্ধে কোনও ক্ষোভ নেই। আমি দলের সঙ্গেই থাকব।

তৃণমূলের পালটা কটাক্ষ, বিজেপির কোনও সংগঠন নেই। অফিস খোলে না। তাই সোশ্যাল মিডিয়ায় ইস্তফা দিতে হচ্ছে নেতাদের।

বলে রাখি, গত রবিবার বীরভূম বিজেপির প্রাক্তন জেলা সভাপতি দুধকুমার মণ্ডলের পোস্ট ঘিরে শোরগোল শুরু হয়। ওই পোস্টে তিনি অভিযোগ করেন, দলের ব্লক থেকে জেলা কমিটি গঠনের সময় তাঁর কাছে পরামর্শ চাওয়া হয়নি। তাই বিজেপির অন্দরে যারা তাঁকে ভালোবাসেন তাঁরা যেন বসে যান। এর পরই বর্ষীয়ান এই বিজেপি নেতাকে শোকজ করার সিদ্ধান্ত নিয়েছে দল। বহিষ্কার করা হয়েছে তাঁর এক অনুগামীকে।

 

বন্ধ করুন