বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পতাকা উত্তোলনের সময় তৃণমূল–বিজেপি সঙ্ঘর্ষ, খানাকুলে খুন বিজেপি–র বুথকর্মী

পতাকা উত্তোলনের সময় তৃণমূল–বিজেপি সঙ্ঘর্ষ, খানাকুলে খুন বিজেপি–র বুথকর্মী

মৃত বিজেপি–র বুথকর্মী সুদর্শন প্রামানিক। ছবি সৌজন্য : টুইটার

এ ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলেছে বিজেপি। পশ্চিমবঙ্গ বিজেপি–র টুইটার হ্যান্ডেল থেকে এ ঘটনার নিন্দা করে টুইটও করা হয়েছে।

স্বাধীনতা দিবস উপলক্ষে পতাকা উত্তোলনের সময় হুগলি আরামবাগ মহকুমার খানাকুলে তৃণমূল–বিজেপি সঙ্ঘর্ষ। চলে বোমাবাজিও। আর তার মধ্যেই ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন বিজেপি–র বুথকর্মী সুদর্শন প্রামানিক। নতিবপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এ ঘটনায় তুমুল উত্তেজনা ছড়িয়েছে খানাকুলের দৌলতচক এলাকায়। এলাকায় তীব্র বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি কর্মী–সমর্থকরা।

জানা গিয়েছে, শনিবার সকাল সাড়ে ৯টা নাগাদ দৌলতচকে পাশাপাশি পতাকা উত্তোলন করছিলেন বিজেপি ও তৃণমূল কর্মী–সমর্থকরা। হঠাৎই তাঁদের মধ্যে বচসা শুরু হয়। আর তা থেকে সঙ্ঘর্ষে জড়িয়ে পড়ে দু’‌দলের ওই নেতাকর্মীরা। স্থানীয়দের অভিযোগ, তার মধ্যেই বোমাবাজি শুরু হয় এলাকায়। এমন সময় সুদর্শন প্রামানিককে গুরুতর জখম অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখেন বিজেপি কর্মীরা। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলেছে বিজেপি। পশ্চিমবঙ্গ বিজেপি–র টুইটার হ্যান্ডেল থেকে এ ঘটনার নিন্দা করে টুইটও করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে খানাকুল থানার পুলিশ। এলাকায় উত্তেজনা রয়েছে‌।

বাংলার মুখ খবর

Latest News

চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি ধনু, মকর, কুম্ভ, মীনের চৈত্র সংক্রান্তি ২০২৪ কেমন কাটবে? ১৩ এপ্রিলের রাশিফল রইল রেশন দুর্নীতিতে বাজেয়াপ্ত বালুর বাড়ি,'অ্যাটাচড' সম্পত্তির ফিরিস্তিতে ঘুরবে মাথা অক্ষয়ের বড়ে মিঁয়া ছোটে মিঁয়ার কাছে ২-০ পিছিয়ে অজয়! ২য় দিনে ২.৭২ কোটি আয় ময়দানের ৪০, ৫০ বা ১০০ কোটি নয়, বাংলায় শিক্ষক নিয়োগ দুর্নীতির ৩৬৫ কোটি বাজেয়াপ্ত করল ইডি! ভিসা বিতর্ক নয়, কীসের জন্য ভারতের সফর মনে রাখবেন, জানালেন শোয়েব বশির মাথায় পাগড়ি, মুখভর্তি চাপদাড়ি! দেবী চৌধুরানির ‘মজনু শাহ’র ভূমিকায় ইনি কে? হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? রইল ১৩ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের বাংলা বছরের শেষ দিন কেমন কাটবে? ১৩ এপ্রিলের রাশিফল রইল

Latest IPL News

চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.