বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > পতাকা উত্তোলনের সময় তৃণমূল–বিজেপি সঙ্ঘর্ষ, খানাকুলে খুন বিজেপি–র বুথকর্মী
মৃত বিজেপি–র বুথকর্মী সুদর্শন প্রামানিক। ছবি সৌজন্য : টুইটার
মৃত বিজেপি–র বুথকর্মী সুদর্শন প্রামানিক। ছবি সৌজন্য : টুইটার

পতাকা উত্তোলনের সময় তৃণমূল–বিজেপি সঙ্ঘর্ষ, খানাকুলে খুন বিজেপি–র বুথকর্মী

  • এ ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলেছে বিজেপি। পশ্চিমবঙ্গ বিজেপি–র টুইটার হ্যান্ডেল থেকে এ ঘটনার নিন্দা করে টুইটও করা হয়েছে।

স্বাধীনতা দিবস উপলক্ষে পতাকা উত্তোলনের সময় হুগলি আরামবাগ মহকুমার খানাকুলে তৃণমূল–বিজেপি সঙ্ঘর্ষ। চলে বোমাবাজিও। আর তার মধ্যেই ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন বিজেপি–র বুথকর্মী সুদর্শন প্রামানিক। নতিবপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এ ঘটনায় তুমুল উত্তেজনা ছড়িয়েছে খানাকুলের দৌলতচক এলাকায়। এলাকায় তীব্র বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি কর্মী–সমর্থকরা।

জানা গিয়েছে, শনিবার সকাল সাড়ে ৯টা নাগাদ দৌলতচকে পাশাপাশি পতাকা উত্তোলন করছিলেন বিজেপি ও তৃণমূল কর্মী–সমর্থকরা। হঠাৎই তাঁদের মধ্যে বচসা শুরু হয়। আর তা থেকে সঙ্ঘর্ষে জড়িয়ে পড়ে দু’‌দলের ওই নেতাকর্মীরা। স্থানীয়দের অভিযোগ, তার মধ্যেই বোমাবাজি শুরু হয় এলাকায়। এমন সময় সুদর্শন প্রামানিককে গুরুতর জখম অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখেন বিজেপি কর্মীরা। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলেছে বিজেপি। পশ্চিমবঙ্গ বিজেপি–র টুইটার হ্যান্ডেল থেকে এ ঘটনার নিন্দা করে টুইটও করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে খানাকুল থানার পুলিশ। এলাকায় উত্তেজনা রয়েছে‌।

বন্ধ করুন