বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বন্‌ধে থমথমে ব্যারাকপুর, টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ, ভোগান্তি সাধারণ মানুষের
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বন্‌ধে থমথমে ব্যারাকপুর, টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ, ভোগান্তি সাধারণ মানুষের

  • সকাল থেকেই কল্যাণী এক্সপ্রেসওয়ের কয়রাপুর রোডে কাঠের গুড়ি ফেলে আগুন জ্বালিয়ে অবরোধ চলছে। সারি সারি লরি, ট্রাক, গাড়ি আটকে রয়েছে।

টিটাগড় থানা থেকে ঢিল–ছোঁড়া দূরত্বে দুষ্কৃতীদের গুলিতে ব্যারাকপুরের বিজেপি নেতা মণীশ শুক্ল খুন হওয়ার ঘটনায় সরগরম বাংলার রাজ্য রাজনীতি। ঘটনার আঁচ পৌঁছে গিয়েছে দিল্লি পর্যন্ত। সোমবার সকালেই মণীশ শুক্লর বাড়িতে পৌঁছে গিয়েছেন মুকুল রায়, সাংসদ অর্জুন সিং, কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেননরা। আর অন্যদিকে বিজেপি–র ডাকা ১২ ঘণ্টার ব্যারাকপুর মহকুমা বন্‌ধ থমথমে পরিবেশ।

কোথাও টায়ার জ্বালিয়ে, কোথাও রাস্তায় কাঠের গুড়ি ফেলে রাস্তা অবরোধ চলছে ব্যারাকপুরে। সোমবার সপ্তাহের প্রথম কাজের দিন রাস্তায় বেরিয়ে সমস্যায় পড়েছেন সাধারণ মানুষ। সকাল থেকেই কল্যাণী এক্সপ্রেসওয়ের কয়রাপুর রোডে কাঠের গুড়ি ফেলে আগুন জ্বালিয়ে অবরোধ চলছে। সারি সারি লরি, ট্রাক, গাড়ি আটকে রয়েছে। তবে এদিন সকাল থেকে অবরোধ তুলতে পুলিশের দেখা মেলেনি। বেলা বাড়তে অবরোধ তুলতে পথে নামে পুলিশ।

ব্যারাকপুর স্টেশন চত্বর, চিড়িয়া মোড় এলাকায় জনজীবন স্বাভাবিক থাকলেও বন্‌ধের প্রভাব পড়েছে টিটাগড় বাজার এলাকায়। সকাল থেকেই এখানকার সব দোকানপাট বন্ধ ছিল। রাস্তা শুনশান। বেলা বাড়তে ভিড় জমে বিজেপি কর্মী–সমর্থকদের। তাঁরা টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে। ওদিকে, শ্যামনগর, ব্যারাকপুর–বারাসত রোডের বটতলা এলাকা, ব্যারাকপুরের মিস্ত্রি ঘাট মোড়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি। অবরুদ্ধ হয়ে রয়েছে আমডাঙায় ৩৪ নম্বর জাতীয় সড়কও।

এদিকে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে জানানো হয়েছে, বন্‌ধে যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য প্রচুর পরিমাণে পুলিশ ও র‌্যাফ মোতায়ন করা হয়েছে।

বন্ধ করুন