বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রয়াত কাজল সিনহার বাড়িতে গেলেন বিজেপি প্রার্থী, আশীর্বাদ করে বিতর্কে স্ত্রী
বিজেপি প্রার্থী জয় সাহা হাজির হন কাজল সিনহার বাড়িতে।
বিজেপি প্রার্থী জয় সাহা হাজির হন কাজল সিনহার বাড়িতে।

প্রয়াত কাজল সিনহার বাড়িতে গেলেন বিজেপি প্রার্থী, আশীর্বাদ করে বিতর্কে স্ত্রী

  • নবীন প্রজন্মের এই প্রার্থী আজ প্রচার করতে বেরিয়ে সটান চলে গেলেন প্রয়াত তৃণমূল কংগ্রেস বিধায়ক কাজল সিনহার বাড়িতে।

আগামী ৩০ অক্টোবর রাজ্যের চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। শুরু হয়ে গিয়েছে প্রচার। এই অবস্থায় আজ এক সৌজন্যের নজির দেখা গেল রাজ্য–রাজনীতিতে। ঘটনাস্থল খড়দহ। যেখান থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বয়ং রাজ্যের কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। আর তাঁর বিরুদ্ধে বিজেপি প্রার্থী করেছে জয় সাহাকে। নবীন প্রজন্মের এই প্রার্থী আজ প্রচার করতে বেরিয়ে সটান চলে গেলেন প্রয়াত তৃণমূল কংগ্রেস বিধায়ক কাজল সিনহার বাড়িতে। এমনকী আশীর্বাদ নিলেন তাঁর স্ত্রীর কাছ থেকে। দেখা গেল রাজনীতিতে সৌজন্য।

রবিবার প্রচার শুরু করেন বিজেপি প্রার্থী জয় সাহা। আর হাজির হন কাজল সিনহার বাড়িতে। মাল্যদান করেন প্রয়াত তৃণমূল কংগ্রেস নেতার ছবিতে। তাঁকে বসতে বলেন প্রয়াত নেতার স্ত্রী। তারপর কথা বলেন বিজেপি প্রার্থী। প্রয়াত নেতার স্ত্রীকে জানান, তিনি এখানের প্রার্থী হয়েছেন বিজেপির পক্ষ থেকে। এমনকী জানান, তিনি ভূমিপুত্র। যেমন ছিলেন প্রয়াত নেতা কাজল সিনহা। তারপর প্রণাম করেন কাজল সিনহার স্ত্রী নন্দিতাকে। সৌজন্য বিনিময় হয়। নন্দিতাদেবীও আশীর্বাদ করেন বিজেপি প্রার্থীকে।

এরপর বাড়ি থেকে বেরিয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘‌প্রচার করতে বেরোবো অথচ কাজলবাবুর বাড়িতে আসব না তা হয় নাকি। কাজল সিনহার স্বপ্ন পূরণ করতেই হবে। সেই অঙ্গীকার করতেই আশীর্বাদ নিতে গিয়েছিলাম তাঁর স্ত্রীর কাছে।’‌ তৃণমূল কংগ্রেস প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায় প্রচার করতে এসে এখানে এসেছিলেন আগেই। এবার এলেন বিজেপি প্রার্থী।

এই বিষয়ে অবশ্য শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, ‘‌সুস্থতা কামনা করতেই পারেন। কিন্তু জয়ী হওয়ার আশীর্বাদ করতে পারেন না।’‌ উল্লেখ্য, একুশের নির্বাচনে খড়দহ থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন কাজল সিনহা। কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রয়াত হন এই জয়ী তৃণমূল কংগ্রেস নেতা। তাই এই বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন হচ্ছে।

বন্ধ করুন