বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুর্গানগরে দিলীপ ঘোষের চা চক্রের মঞ্চে হামলা, অভিযোগের আঙুল তৃণমূলের দিকে
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

দুর্গানগরে দিলীপ ঘোষের চা চক্রের মঞ্চে হামলা, অভিযোগের আঙুল তৃণমূলের দিকে

  • হামলাকারীরা মঞ্চে লাগানো কাপড় ব্লেড দিয়ে ছিঁড়ে দেয়, ব্যাপক ভাঙচুর চালায়।

চা চক্র উপলক্ষে রবিরার নিমতা থানার দুর্গানগরে আসার কথা বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। শনিবার সকালে সে উপলক্ষে দুর্গানগর স্পোর্টিং ক্লাবের সামনে মঞ্চ বাঁধা চলছিল। অভিযোগ, এমন সময় সেখানে হাজির হন স্থানীয় তৃণমূল নেতা দিলীপ বসু। সঙ্গে ছিল তাঁর অনুগামীরাও। এর পরই কোনও কথাবার্তা না বলে হামলা চালানো হয় মঞ্চে। ছিড়ে দেওয়া হয় মঞ্চে বাঁধা কাপড়ও। এমনই অভিযোগ উঠেছে ওই তৃণমূল নেতা ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে।

স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ, এদিন সকালে মঞ্চ তৈরির কাজ করছিলেন কয়েকজন বিজেপি কর্মী–সমর্থক। তখন তৃণমূল নেতা দিলীপ বসুর অনুগামীরা সেখানে হাজির হয়। এর পরই তারা আচমকা চড়াও হয় ওই বিজেপি কর্মী–সমর্থকদের ওপর। তাঁদের মারধরও করা হয়েছে। ওই হামলাকারীরা মঞ্চে লাগানো কাপড় ব্লেড দিয়ে ছিঁড়ে দেয়, ব্যাপক ভাঙচুর চালায়।

ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে নিমতা থানার পুলিশ। স্থানীয় বিজেপি নেতৃত্ব থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন। একইসঙ্গে তাঁরা জানিয়েছেন, তৃণমূল নেতা দিলীপ বসুর অনুগামীদের গ্রেপ্তার না করা হলে তাঁরা পথ অবরোধ করে বিক্ষোভ দেখাবেন। জানা গিয়েছে, রবিবার দুর্গানগরে চা চক্রের অনুষ্ঠানে আসছেন দিলীপ ঘোষ।

বন্ধ করুন