বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিলীপ ঘোষের জেলাতেই বিজেপিতে ভাঙন
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দিলীপ ঘোষের জেলাতেই বিজেপিতে ভাঙন

  • উৎপলবাবু বলেন, ‘অনেকদিন ধরেই এই সিদ্ধান্ত গ্রহণের ব্যাপারে ভাবছিলাম। তবে নানা কারণে পিছিয়ে যাই। দলের অন্দরে বারবার শুদ্ধিকরণের কথা বলেছিলাম।

বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের হিড়িক দেখা যাচ্ছে। অনেকেই দলের সঙ্গে যোগাযোগ রাখছেন না বলে খবর। আর এই পরিস্থিতিতে খোদ রাজ্য সভাপতির জেলায় দল ছাড়লেন এক বিজেপি নেতা। বিজেপির ঝাড়গ্রাম জেলা সহ সভাপতির পদ থেকে ইস্তফা দিলেন উৎপল দাস মহাপাত্র। সঙ্গে একাধিক বিস্ফোরক অভিযোগ করেছেন তিনি। 

বিধানসভা নির্বাচনে রাজ্যে যে জালাগুলি গেরুয়া শিবিরকে সব থেকে বেশি নিরাশ করেছে সেই তালিকায় সবার ওপরে রয়েছে ঝাড়গ্রাম। লোকসভা নির্বাচনে জেলার ৪টি আসনেই এগিয়ে থাকলেও বিধানসভা নির্বাচনে দখল করতে পারেনি একটিও। রাজ্য সভাপতির জেলায় দলের এহেন পারফরমেন্সে হতাশ দলের জেলার নেতারাও। তারই মধ্যে দল ছাড়লেন উৎপলবাবু। 

উৎপলবাবু বলেন, ‘অনেকদিন ধরেই এই সিদ্ধান্ত গ্রহণের ব্যাপারে ভাবছিলাম। তবে নানা কারণে পিছিয়ে যাই। দলের অন্দরে বারবার শুদ্ধিকরণের কথা বলেছিলাম। কিন্তু কাজ হয়নি। আর হবে বলেও মনে হয় না।’ এমনকী দলের অন্দরে গোষ্ঠীবাজির অভিযোগও তুলেছেন তিনি। তবে কারও নাম নেননি তিনি। 

নিজের ভবিষ্যৎ পরিকল্পনাও স্পষ্ট করেননি উৎপলবাবু। শুধু জানান, মানুষের জন্য কাজ করে যাবো।

 

বন্ধ করুন