বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP জেলা সভাপতির ভাইপোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

BJP জেলা সভাপতির ভাইপোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

  • এই ঘটনার বিচার দাবি করে রবিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন অভিযোগকারীনির বাবা। তিনি জানান, রাজনৈতিক প্রভাব খাটিয়ে পালিয়ে বেড়াচ্ছে সহদেব।

এবারে ধর্ষণের অভিযোগ দায়ের হল বিজেপি নেতার ভাইপোর বিরুদ্ধে। দলেরই এক কর্মীর মেয়েকে ধর্ষণ ও ভিডিয়োগ্রাফি করে ব্ল্যাকমেল করার অভিযোগ দায়ের হয়েছে পশ্চিম বর্ধমানের বিজেপি জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুইয়ের ভাইপো সহদেব ঘড়ুইয়ের বিরুদ্ধে। অভিযোগ, রাজনৈতিক প্রভাব খাটিয়ে পালিয়ে বেড়াচ্ছেন তিনি। 

অভিযোগ, দলেরই এক কর্মীর মেয়েকে ধর্ষণ করেছেন সহদেব। তার ভিডিয়োগ্রাফি করে ব্ল্যাকমেল করছেন ওই তরুণীকে। ঘটনায় অভিযোগ দায়ের হওয়ার পর থেকে পলাতক অভিযুক্ত। শনিবার তাঁর বাড়িতে আদালতের সমন পৌঁছেছে। তাতে আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে আদালতে হাজিরা দিতে বলা হয়েছে তাঁকে। 

এই ঘটনার বিচার দাবি করে রবিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন অভিযোগকারীনির বাবা। তিনি জানান, রাজনৈতিক প্রভাব খাটিয়ে পালিয়ে বেড়াচ্ছে সহদেব। বিজেপির স্থানীয় নেতৃত্বকে জানিয়েও সুবিচার পাইনি। 

বিজেপির পশ্চিম বর্ধমান জেলা সভাপতি লক্ষ্মণ ঘড়ুই বলেন, ‘মেয়েটির সঙ্গে সহদেবের প্রণয়ের সম্পর্ক ছিল। ওকে স্কুলে ভর্তি করা থেকে মোবাইল ফোন কিনে দেওয়া সবেতেই সাহায্য করেছে সে। এখন ব্যাপারটাকে নিয়ে তৃণমূল বিজেপি করা হচ্ছে।’

স্থানীয় তৃণমূলের তরফে এই ঘটনায় বিজেপিকে কাঠগড়়ায় তোলা হয়েছে। তাদের দাবি, ‘এটাই বিজেপির চরিত্র। অভিযোগকারীর বাবা তৃণমূলে যোগদান করেছেন। আমরা তাঁকে স্বাগত জানিয়েছি। আমরা সুবিচার দেওয়ার চেষ্টা করব।’

 

বন্ধ করুন