বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চাকরি দেওয়ার নামে প্রতারণা, দিলীপের মঞ্চ থেকে BJP নেত্রীকে নামিয়ে পেটাল জনতা
প্রতীকি ছবি (HT_PRINT)

চাকরি দেওয়ার নামে প্রতারণা, দিলীপের মঞ্চ থেকে BJP নেত্রীকে নামিয়ে পেটাল জনতা

  • বিজেপির ওই নেত্রীকে কাছেই একটি বেসরকারি হোটেলে নিয়ে যাওয়া হয়। এর পর তাঁকে আটকে রাখা হয় শৌচালয়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সদর থানার পুলিশ।

চাকরির নামে প্রতরণার অভিযোগে খড়গপুরে দিলীপ ঘোষের মঞ্চ থেকে টেনে নামিয়ে এক মহিলাকে গণধোলাই দিলেন বিজেপি কর্মীরাই। বৃহস্পতিবার খড়গপুরের গোলবাজারে এই ঘটনায় চরম অস্বস্তিতে পড়েছে বিজেপি। অভিযুক্ত মহিলার দাবি, টাকা তিনি নেননি। অহেতুক দোষারোপ করা হচ্ছে তাঁকে।

এদিন দুপুরে খড়গপুর শহরের গোলবাজারে বিজেপির রেল শ্রমিক সংগঠনের সভা ছিল। সভায় হাজির ছিলেন স্থানীয় সাংসদ দিলীপ ঘোষ। তাঁর উপস্থিতিতেই মঞ্চের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন কয়েকজন মহিলা। দাবি করেন, মঞ্চে মালদার সংগঠনের এক নেত্রী রয়েছেন, যিনি টাকা নিয়েও চাকরি দেননি। এর পর মঞ্চে উঠে ওই নেত্রীকে টেনে নামান কয়েকজন মহিলা তার পর তাঁকে মারতে শুরু করেন তাঁরা। কিছুক্ষণের মধ্যে ওই নেত্রীর হাত দড়ি দিয়ে বেঁধে ফেলা হয়। এর পর টানতে টানতে তাঁকে নিয়ে যান মহিলারা।

বিজেপির ওই নেত্রীকে কাছেই একটি বেসরকারি হোটেলে নিয়ে যাওয়া হয়। এর পর তাঁকে আটকে রাখা হয় শৌচালয়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সদর থানার পুলিশ। বিজেপি নেত্রীকে উদ্ধার করে হামলাকারীদের আটক করে থানায় নিয়ে যায় তারা।

ঘটনাস্থলে উপস্থিত এক ব্যক্তির দাবি, ওই মহিলাকে রেলে চাকরির জন্য ৩ লক্ষ টাকা দিয়েছিলেন তিনি। কিন্তু চাকরি হয়নি। ফোন করলে ফোন ধরছেন না মহিলা। এব্যাপারে সভা শেষে দিলীপ ঘোষ বলেন, কী ঘটেছে ইউনিয়নের নেতারা বলতে পারবেন।

ওদিকে এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে চাকরির নামে টাকা তোলার অভিযোগ তুলেছে তৃণমূল। তাদের দাবি, তৃণমূলের কয়েকজন নেতা ধরা পড়ায় বিজেপি নিজেকে খুব সাধু বলে প্রচার করছিল। এবার তাদের আসল ছবি বেরিয়ে পড়েছে।

বন্ধ করুন