বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপি নেতার বিরুদ্ধে দলীয় কর্মীর কাছ থেকে তোলা চাওয়ার অভিযোগ হাওড়ায়
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বিজেপি নেতার বিরুদ্ধে দলীয় কর্মীর কাছ থেকে তোলা চাওয়ার অভিযোগ হাওড়ায়

  • এদিন অরূপবাবু বলেন, পুলিশকে যুবকের নিরাপত্তার দায়িত্ব নিতে বলেছি। তাঁর বাড়ি মেরামতির জন্য পুরসভার অনুমতির ব্যবস্থা হচ্ছে।

দলীয় কর্মীর কাছে তোলা চাওয়ার অভিযুক্ত বিজেপি নেতা। ঘটনা হাওড়ার বালি বাজারের। সৌরভ পাল নামে বিজেপির ওই যুব নেতা মন্ত্রী অরুপ রায়ের কাছে অভিযোগ জানিয়েছেন। অভিযোগ জানিয়েছেন পুলিশেও। তবে অভিযোগে বেশ কিছু জায়গায় ধোঁয়াশা রয়েছে। 

বালি বাজারের গোস্বামীপাড়ার বাসিন্দা সৌরভের দাবি, আমফানে তাঁর বাড়ি ভেঙে যায়। বাড়ি মেরামতিতে সাহায্যের জন্য তিনি বালি ১ নম্বর মণ্ডলের সভাপতি রাধারঞ্জন গোস্বামীর কাছে যান। সেখানে তাঁর কাছে ১০ লক্ষ টাকা তোলা দাবি করেন রাধারঞ্জনবাবু। টাকা না দেওয়ায় গত ২৮ অগাস্ট তাঁর ওপর হামলা হয়। তাঁর কাছে থাকা ১০,০০০ টাকা ছিনিয়ে নেয় রাধারঞ্জনবাবুর অনুগামীরা। 

এই ঘটনায় ইতিমধ্যে বালি থানায় অভিযোগ দায়ের করেছেন সৌরভ। তার পর থেকে তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ওই বিজেপি নেতা। এর পর মন্ত্রী অরূপ রায়ের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নেন তিনি। 

এদিন অরূপবাবু বলেন, পুলিশকে যুবকের নিরাপত্তার দায়িত্ব নিতে বলেছি। তাঁর বাড়ি মেরামতির জন্য পুরসভার অনুমতির ব্যবস্থা হচ্ছে। 

ঘটনায় রাজনৈতিক চক্রান্তের অভিযোগ তুলেছে বিজেপি। স্থানীয় বিজেপি সভাপতি সুরজিৎ সাহার দাবি, ‘ঝড়ে কারও বাড়ি ক্ষতিগ্রস্ত হলে সরকারি সাহায্যের আবেদন না করে দলের কাছে টাকা চাইবে কেন?’ সৌরভ পালের বিরুদ্ধে দলবিরোধী কাজের জন্য পদক্ষেপ করা হবে বলে জানিয়েছেন তিনি।

 

বন্ধ করুন