বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলকর্মীকে খুনের অভিযোগ বিজেপির বুথ সভাপতির বিরুদ্ধে
 প্রতীকি ছবি (HT_PRINT)

তৃণমূলকর্মীকে খুনের অভিযোগ বিজেপির বুথ সভাপতির বিরুদ্ধে

  • নিহতের ছেলের অভিযোগ, বিধানসভা নির্বাচনের পর থেকেই বাবাকে খুনের হুমকি দিত কৃষ্ণচন্দ্র। কিন্তু সত্যিই মেরে ফেলবে বুঝতে পারিনি। বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে মেরে ফেলল।

হরিনাম সংকীর্তন করার নামে তৃণমূল কর্মীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করার অভিযোগ বিজেপির বুথ সভাপতির বিরুদ্ধে। ঘটনা পূর্ব বর্ধমানের কালনার আটকেটিয়া গ্রামের। নিহত তৃণমূল কর্মীর নাম অসীম হাজরা (৩৮)। ঘটনার পর বিজেপির অভিযুক্ত বুথ সভাপতি কৃষ্ণচন্দ্র হাতিকে ধরে ফেলেন স্থানীয়রা। তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

নিহতের পরিবারের তরফে জানানো হয়েছে, কীর্তনের দলে খোল বাজাতেন অসীম। তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন তিনি। গত বিধানসভা নির্বাচনে দলের হয়ে কাজ করেছিলেন। তখনই তাঁকে খুনের হুমকি দিয়েছিলেন কৃষ্ণচন্দ্র। বৃহস্পতিবার বিকেলে রামনগরের বাসিন্দা কৃষ্ণচন্দ্র হাতিসহ কয়েকজন অসীমবাবুকে হরিনাম সংকীর্তন করার নাম করে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। রাত ৮টা নাগাদ অসীমকে কোনও অছিলায় নির্জন জায়গায় নিয়ে গিয়ে গলায় দড়ির ফাঁস দিয়ে খুন করে কৃষ্ণচন্দ্র। কিন্তু বিষয়টি দেখে ফেলেন কয়েকজন। সঙ্গে সঙ্গে কৃষ্ণচন্দ্রকে ধরে ফেলেন তাঁরা। এর পর অভিযুক্তকে গাছে বেঁধে খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ পৌঁছে অসীমকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়। এর পর কৃষ্ণচন্দ্রকে গ্রেফতার করে নিয়ে যায় তারা।

নিহতের ছেলের অভিযোগ, বিধানসভা নির্বাচনের পর থেকেই বাবাকে খুনের হুমকি দিত কৃষ্ণচন্দ্র। কিন্তু সত্যিই মেরে ফেলবে বুঝতে পারিনি। বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে মেরে ফেলল।

স্থানীয় তৃণমূলের ব্লক সভাপতি জানিয়েছেন, নিহত ব্যক্তি আমাদের দলের সক্রিয় কর্মী ছিলেন। তাকে বিজেপির বুথ সভাপতি ও তার সাঙ্গপাঙ্গরা খুন করেছে। আমরা এই খুনের বিচার চাই। ঘটনার নিন্দা করে স্থানীয় এক বিজেপি নেতা বলেন, এরসঙ্গে দলের সম্পর্ক নেই। ব্যক্তিগত বিবাদের জেরে খুন। অভিযুক্তের পাশে দল থাকবে না।

 

বন্ধ করুন