বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরিচারিকাকে লাগাতার ধর্ষণের অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে
ধৃত রামপ্রসাদ সাপুঁই
ধৃত রামপ্রসাদ সাপুঁই

পরিচারিকাকে লাগাতার ধর্ষণের অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে

  • মাটিয়া থানায় রামপ্রসাদবাবুর বিরুদ্ধে দায়ের হয় ধর্ষণের অভিযোগ। বুধবার তাঁকে গ্রেফতার করে পুলিশ। রামপ্রসাদবাবুর স্ত্রী স্থানীয় পঞ্চায়েতের সদস্য ছিলেন।

উত্তর ২৪ পরগনার বসিরহাটে এক বিজেপি নেতার বিরুদ্ধে পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ। অভিযুক্ত রামপ্রসাদ সাঁপুইকে গ্রেফতার করে বসিরহাট আদালতে পেশ করেছে মাটিয়া থানার পুলিশ। মেডিক্যাল পরীক্ষা হয়েছে অভিযোগকারীনির। 

পঞ্চাশোর্ধ ওই মহিলার অভিযোগ, স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে তাঁকে দিনের পর দিন যৌন নির্যাতন করেছেন মাটিয়া থানার চাঁদনগরের বিজেপি নেতা পামপ্রসাদবাবু। জানাজানি করলে ফল ভাল হবে না বলে হুমকি দেওয়া হয়। এরই মধ্যে লাগাতার নির্যাতনে অসু্স্থ হয়ে পড়েন পঞ্চাশোর্ধ ওই মহিলা। তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। সেখানে তিনি তাঁর ওপর নির্যাতনের কথা জানান। 

এর পর মাটিয়া থানায় রামপ্রসাদবাবুর বিরুদ্ধে দায়ের হয় ধর্ষণের অভিযোগ। বুধবার তাঁকে গ্রেফতার করে পুলিশ। রামপ্রসাদবাবুর স্ত্রী স্থানীয় পঞ্চায়েতের সদস্য ছিলেন। তাঁর দাবি, অভিযোগকারী মহিলা মানসিক ভারসাম্যহীন। তৃণমূল তাঁকে দিয়ে ষড়যন্ত্র করে অভিযোগ করিয়েছে। 

স্থানীয় বিজেপির তরফে জানানো হয়েছে, আপাতদৃষ্টিতে মনে হচ্ছে এটি তৃণমূলের ষড়যন্ত্র। তবে দোষ প্রমাণিত হলে বিরোধিতা করবে না দল। 

 

বন্ধ করুন