বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Agnimitra Paul: দুর্ঘটনায় দুই তৃণমূলকর্মীর মৃত্যুর প্রতিবাদে পথে নামলেন BJP বিধায়ক অগ্নিমিত্রা!

Agnimitra Paul: দুর্ঘটনায় দুই তৃণমূলকর্মীর মৃত্যুর প্রতিবাদে পথে নামলেন BJP বিধায়ক অগ্নিমিত্রা!

বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল  (ANI)

আসানসোলের রাস্তায় বালিবোঝাই ট্রাক চলাচল বন্ধ করার দাবিতে এবার বিক্ষোভ দেখালেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। দলীয় কর্মীদের সঙ্গে রাস্তায় বসেই প্রতিবাদ জানান অগ্নিমিত্রা।

বালিবোঝাই ট্রাকের ধাক্কা লেগে মৃত্যু হয়েছিল দুই তৃণমূল কর্মীর। এই আবহে আসানসোলের রাস্তায় বালিবোঝাই ট্রাক চলাচল বন্ধ করার দাবিতে এবার বিক্ষোভ দেখালেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। দলীয় কর্মীদের সঙ্গে রাস্তায় বসেই প্রতিবাদ জানান অগ্নিমিত্রা। সেই বিক্ষোভ ঘিরে গতকাল সন্ধ্যায় ধুন্ধুমারকাণ্ড বাঁধে আসানসোলে। বিজেপি বিধায়কের দাবি বলেন, ‘বালিবোঝাই ট্রাক যাওয়ার সময়ে রাস্তায় প্রচুর বালি পড়ে যায়। সেই বালিতে মোটরবাইক বা স্কুটির চাকা পিছলে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন স্থানীয় বাসিন্দারা। বালির ডাম্পার চলাচলের জন্য বিকল্প রাস্তার ব্যবস্থা করতে হবে।’

উল্লেখ্য, গত মঙ্গলবার বার্নপুর থেকে আসানসোলে বাড়ি ফেরার পথে দুর্ঘটার কবলে পড়েন বিদেশ দেওঘরিয়া ও বিট্টু সিংহ নামে দুই তৃণমূলকর্মী। জানা যায়, চিত্রা মোড় এলাকায় বালিবোঝাই একটি ডাম্পার ধাক্কা মারে তৃণমূলকর্মীদের বাইকে। ঘটনাস্থল থেকে দু'জনকে উদ্ধার করে আসানসোলে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিট্টুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এদিকে বিদেশকে দুর্গাপুরে নিয়ে যাওয়ার সময় তাঁরও মৃত্যু হয়।

এদিকে এই ঘটনার পর রাস্তায় নেমে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরাও। আসানসোল পুরসভার ৭৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অশোক রুদ্রের নেতৃত্বে হীরাপুরে থানার সামনে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী-সমর্থকরা। বিক্ষোভকারীদের অভিযোগ, চিত্রা মোড়ে রাতে বেপরোয়া গতিতে বালির ডাম্পার চলাচল করে। ওই রাস্তায় বালির গাড়ি চলাচল বন্ধের দাবি তোলেন বিক্ষোভকারীরা। এদিকে যে গাড়ির ধাক্কায় তৃণমূলকর্মীদের মৃত্যু হয়, সেটিকে চিহ্নিত করার দাবি উঠেছে। মৃতদের পরিবারের জন্য আর্থিক সাহায্য করার দাবি ওঠে।

 

বন্ধ করুন