বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সব্যসাচীর বাড়িতে BJP-র অঞ্জনা, লক্ষ্মী আরাধনার মাঝেই ফুল বদলের জল্পনা
অঞ্জনা বসু (ফাইল ছবি)
অঞ্জনা বসু (ফাইল ছবি)

সব্যসাচীর বাড়িতে BJP-র অঞ্জনা, লক্ষ্মী আরাধনার মাঝেই ফুল বদলের জল্পনা

  • কয়েকদিন আগেই বিধানসভায় গিয়ে তৃণমূলের ফেরেন সব্যসাচী দত্ত। এহেন সব্যসাচীর বাড়িতে বিজেপি নেত্রীকে দেখে অনেকেরই মনে কৌতূহলের উদয় হয়েছে।

প্রায় প্রতি বাঙালির বাড়িতে লক্ষ্মীপুজো হয়ে থাকে। লক্ষ্মী আরাধনায় মাতেন বাংলার সেলিব্রিটিরাও। পুজো হয় অভিনেতা থেকে শুরু করে রাজনীতিবিদদের বাড়িতে। সদ্য দলবদল করা সব্যসাচী দত্তের বাড়িতেও প্রতিবছর নিয়ম করে লক্ষ্মীপুজো হয়। সেখানে উপস্থিত থাকেন সব্যসাচী দত্তের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত অনেকেই। এবারও তার অন্যথা হয়নি। আর লক্ষ্মী আরাধনার মাঝেই গতকাল সব্যসাচী দত্তের বাড়িতে দেখা যায় বিজেপি নেত্রী তথা অভিনেত্রী অঞ্জনা বসুকে। আর এপরই অঞ্জনার দলবদল নিয়ে জল্পনা শুরু হয়।

কয়েকদিন আগেই বিধানসভায় গিয়ে পার্থ চট্টোপাধ্যায় ও ফিরহাদ হাকিমের হাত ধরে তৃণমূলের ফেরেন সব্যসাচী দত্ত। এহেন সব্যসাচীর বাড়িতে বিজেপি নেত্রীকে দেখে অনেকেরই মনে কৌতূহলের উদয় হয়েছে। প্রশ্ন উঠেছে, এবার কি তবে সব্যসাচীর হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলের পথে হাঁটা লাগাবেন অঞ্জনাও।

এদিকে জল্পনা প্রসঙ্গে সংবাদমাধ্যমকে অঞ্জনা বসু বলেন, 'সব্যসাচী দত্তের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক রয়েছে। উনি কোন রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত তার সঙ্গে পুজোয় আসার কোনও যোগ নেই। আমি বরাবরই ওনার পুজোয় আশি। সেভাবেই এবারও এসেছি। কে কী কানাঘুষো করবেন, সেটা তাঁদের বিষয়। তবে এই পুজোয় আসার সঙ্গে তৃণমূলে যোগ দেওয়ার কোনও সম্পর্ক নেই।' উল্লেখ্য, অঞ্জনার সঙ্গে বিজেপির সম্পর্ক বেশ কয়েক বছরের। চলতি বছরের বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে টিকিটও পেয়েছিলেন তিনি। তবে সোনারপুর দক্ষিণ আসনে তৃণমূলের লাভলি মৈত্রর বিরুদ্ধে জিততে পারেননি তিনি।

বন্ধ করুন