বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > টাকায় পার্থকেও ছাপিয়ে যাবেন, ঘাড়ে করে গরু পার করতেন কেষ্টবাবু, দাবি অনুপমের

টাকায় পার্থকেও ছাপিয়ে যাবেন, ঘাড়ে করে গরু পার করতেন কেষ্টবাবু, দাবি অনুপমের

অনুব্রত মণ্ডল।

তৃণমূলের অন্য়ান্য বিধায়ককেও একহাত নেন অনুপম হাজরা। তিনি বলেন, তালিকা ক্রমেই দীর্ঘ হচ্ছে। রোজই নানা তথ্য আসছে আমাদের কাছে। অনেকেই জড়িত রয়েছেন। তৃণমূলের হুঁশিয়ারি প্রসঙ্গে তিনি বলেন, খালি ঘড়া বাজে বেশি। ওদের কথার কোনও গুরত্ব নেই।

তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় চুঁচুড়া থেকে প্রশ্ন তুলেছিলেন অনুব্রত মণ্ডল কি কাঁধে করে গরু নিয়ে যেতেন? গরু কালো ছিল না সাদা? এবার বিজেপি নেতা অনুপম হাজরা জবাব দিলেন, কাঁধে করে গরু নিয়েই পাচার করতেন কেষ্টবাবু। সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ৩-৪ হাজার কোটি টাকার মালিক অনুব্রত। পার্থকেও ছাপিয়ে যেতে পারেন। কাঁধে করে গরু নিয়েই পাচার করতেন অনুব্রত মণ্ডল। তৃণমূলের সব লোকজন বলত, এমনটাই শুনতাম। জানিয়ে দিলেন বীরভূমের ভূমিপুত্র তথা বিজেপি নেতা অনুপম হাজরা।

এখানেই থেমে থাকেননি তিনি। অনুপম জানিয়েছেন, ততটাই কামাও যতটা তুমি ভোগ করতে পারবে। ৩-৪ হাজার কোটির মালিক অনুব্রত। তার আশে পাশে যারা আছেন তাদের নামের তালিকাও রয়েছে। উনি যা উপার্জন করেছেন তাতে ১০টা জেনারেশন বসে খাবে। যখন আমি তৃণমূলে ছিলাম, তখন আমি শুনতাম, বলতেন আমার এক ঘর টাকা হবে। তবে এখন এত টাকা তার, এক জেলা হয়ে যাবে।

অনুপম হাজরার দাবি, কেষ্টবাবুর জন্য ভালো কোয়ালিটির পোস্ত পাঠাব। ওনার মেয়ের জন্য় খারাপ লাগছে। বাবার পাপের ফল মেয়েকে ভুগতে হচ্ছে। একঘর টাকা হবে, স্বপ্ন ছিল অনুব্রতর। পার্থকে ছাপিয়ে যেতে পারে। মমতা, অভিষেকের পরেই অনুব্রত থাকতে পারেন।

অন্য়দিকে তৃণমূলের অন্য়ান্য বিধায়ককেও একহাত নেন অনুপম হাজরা। তিনি বলেন, তালিকা ক্রমেই দীর্ঘ হচ্ছে। রোজই নানা তথ্য আসছে আমাদের কাছে। অনেকেই জড়িত রয়েছেন। তৃণমূলের হুঁশিয়ারি প্রসঙ্গে তিনি বলেন, খালি ঘড়া বাজে বেশি। ওদের কথার কোনও গুরত্ব নেই। 

বাংলার মুখ খবর

Latest News

'এখনও নিজেদের আবিষ্কার করছি...' সৌরভের সঙ্গে রসায়ন নিয়ে কী বললেন দর্শনা? রয়েছে নিম্নচাপের সম্ভাবনা! ইলিশের মরশুমে আগামী কয়েকদিন বাংলার আবহাওয়া কেমন থাকবে ‘গ্রেট ইন্ডিয়ান ওয়েডিং’, তাও আমেরিকায়! কীসের কথা বলছেন আনন্দ মাহিন্দ্রা? কলকাতায় যুব নেতাকে টেনে চড় তৃণমূলের মহিলা কাউন্সিলরের, ঘরের ঝগড়া রাস্তায়! ১টি চার ও ৫টি ছয়ে ১ ওভারে ৩৪ রান ওয়েটের, একটুর জন্য হাতছাড়া ৬ বলে ৬ ছক্কার নজির কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.