বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > টাকায় পার্থকেও ছাপিয়ে যাবেন, ঘাড়ে করে গরু পার করতেন কেষ্টবাবু, দাবি অনুপমের

টাকায় পার্থকেও ছাপিয়ে যাবেন, ঘাড়ে করে গরু পার করতেন কেষ্টবাবু, দাবি অনুপমের

অনুব্রত মণ্ডল।

তৃণমূলের অন্য়ান্য বিধায়ককেও একহাত নেন অনুপম হাজরা। তিনি বলেন, তালিকা ক্রমেই দীর্ঘ হচ্ছে। রোজই নানা তথ্য আসছে আমাদের কাছে। অনেকেই জড়িত রয়েছেন। তৃণমূলের হুঁশিয়ারি প্রসঙ্গে তিনি বলেন, খালি ঘড়া বাজে বেশি। ওদের কথার কোনও গুরত্ব নেই।

তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় চুঁচুড়া থেকে প্রশ্ন তুলেছিলেন অনুব্রত মণ্ডল কি কাঁধে করে গরু নিয়ে যেতেন? গরু কালো ছিল না সাদা? এবার বিজেপি নেতা অনুপম হাজরা জবাব দিলেন, কাঁধে করে গরু নিয়েই পাচার করতেন কেষ্টবাবু। সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ৩-৪ হাজার কোটি টাকার মালিক অনুব্রত। পার্থকেও ছাপিয়ে যেতে পারেন। কাঁধে করে গরু নিয়েই পাচার করতেন অনুব্রত মণ্ডল। তৃণমূলের সব লোকজন বলত, এমনটাই শুনতাম। জানিয়ে দিলেন বীরভূমের ভূমিপুত্র তথা বিজেপি নেতা অনুপম হাজরা।

এখানেই থেমে থাকেননি তিনি। অনুপম জানিয়েছেন, ততটাই কামাও যতটা তুমি ভোগ করতে পারবে। ৩-৪ হাজার কোটির মালিক অনুব্রত। তার আশে পাশে যারা আছেন তাদের নামের তালিকাও রয়েছে। উনি যা উপার্জন করেছেন তাতে ১০টা জেনারেশন বসে খাবে। যখন আমি তৃণমূলে ছিলাম, তখন আমি শুনতাম, বলতেন আমার এক ঘর টাকা হবে। তবে এখন এত টাকা তার, এক জেলা হয়ে যাবে।

অনুপম হাজরার দাবি, কেষ্টবাবুর জন্য ভালো কোয়ালিটির পোস্ত পাঠাব। ওনার মেয়ের জন্য় খারাপ লাগছে। বাবার পাপের ফল মেয়েকে ভুগতে হচ্ছে। একঘর টাকা হবে, স্বপ্ন ছিল অনুব্রতর। পার্থকে ছাপিয়ে যেতে পারে। মমতা, অভিষেকের পরেই অনুব্রত থাকতে পারেন।

অন্য়দিকে তৃণমূলের অন্য়ান্য বিধায়ককেও একহাত নেন অনুপম হাজরা। তিনি বলেন, তালিকা ক্রমেই দীর্ঘ হচ্ছে। রোজই নানা তথ্য আসছে আমাদের কাছে। অনেকেই জড়িত রয়েছেন। তৃণমূলের হুঁশিয়ারি প্রসঙ্গে তিনি বলেন, খালি ঘড়া বাজে বেশি। ওদের কথার কোনও গুরত্ব নেই। 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল না ফেরার দেশে দঙ্গলের ববিতা, সুহানির পরিবারের পাশে দাঁড়াতে ফরিদাবাদ গেলেন আমির মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.