বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দলীয় কর্মীর কাছেই তোলাবাজির অভিযোগে গ্রেফতার BJP নেতা, চক্রান্তের অভিযোগ দলের
ফাইল ছবি
ফাইল ছবি

দলীয় কর্মীর কাছেই তোলাবাজির অভিযোগে গ্রেফতার BJP নেতা, চক্রান্তের অভিযোগ দলের

  • গত ২৯ অগাস্ট বালি থানায় রাজা গোস্বামীর বিরুদ্ধে ১০ লক্ষ টাকা তোলা চাওয়ার অভিযোগ করেন সৌরভ পাল নামে এক বিজেপি কর্মী।

দলীয় কর্মীর কাছে তোলা চাওয়ার অভিযোগে গ্রেফতার বিজেপি নেতা। সোমবার গভীর রাতে দিঘার হোটেল থেকে রাজা গোস্বামী নামে ওই বিজেপি নেতাকে গ্রেফতার করে পুলিশ। ধৃত ব্যক্তি হাওড়ার বালি ১ নম্বর ব্লকের বিজেপি নেতা বলে জানা গিয়েছে। বিজেপির অভিযোগ, ষড়যন্ত্র করে তাদের নেতাকে ফাঁসিয়েছে তৃণমূল। 

গত ২৯ অগাস্ট বালি থানায় রাজা গোস্বামীর বিরুদ্ধে ১০ লক্ষ টাকা তোলা চাওয়ার অভিযোগ করেন সৌরভ পাল নামে এক বিজেপি কর্মী। তাঁর অভিযোগ, ঘূর্ণিঝড় আমফানে বাড়ি ভেঙে যাওয়ার পর রাজা গোস্বামীর কাছে সাহায্য চাইতে গিয়েছিলেন তিনি। কিন্তু সাহায্য দূর অস্ত উলটে ১০ লক্ষ টাকা তোলা চান ওই বিজেপি নেতা। এমনকী সৌরভের কাছ থেকে ১০ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয় বলেও অভিযোগ। 

অভিযোগকারীর দাবি, দলের অন্দরে এব্যাপারে অভিযোগ জানিয়েও সুবিচার মেলেনি। অবশেষে পুলিশের দ্বারস্থ হন তিনি। সঙ্গে দেখা করেন রাজ্যের সমবায়মন্ত্রী অরূপ রায়ের সঙ্গে। তিনি পুলিশকে সৌরভের নিরাপত্তার ব্যবস্থা করতে অনুরোধ করেছেন।

ওদিকে বিজেপির দাবি, ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে রাজা গোস্বামীকে। সৌরভ পাল নামে ওই যুবক বিজেপির সদস্যই নন। তাঁকে দিয়ে ভুয়ো অভিযোগ করিয়েছে তৃণমূল। অভিযোগে একাধিক অসঙ্গতি রয়েছে। বিষয়টি দলের উচ্চ নেতৃত্বকে জানানো হয়েছে।

 

বন্ধ করুন