বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বীরভূমে রাতের অন্ধকারে বিজেপি নেতার ওপর আক্রমণ, অভিযুক্ত তৃণমূল
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বীরভূমে রাতের অন্ধকারে বিজেপি নেতার ওপর আক্রমণ, অভিযুক্ত তৃণমূল

  • রাতে বৈঠক শেষে মোটরসাইকেল নিয়ে বাড়ির দিকে রওনা দেন  অসীম প্রতিহার-সহ অন্যান্য বিজেপি নেতারা। তখনই তাঁদের ওপর হামলা চালায় দুষ্কৃতীরা।

ফের বীরভূমে আক্রান্ত বিজেপি। রাতের অন্ধকারে বিজেপি কর্মীদের ওপর হামলা চালানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। শনিবার রাতে বীরভূমের ইলামবাজারের শীর্ষা এলাকার ঘটনা। হামলায় বেশ কয়েকজন বিজেপিকর্মী আহত হয়েছেন। তাঁদের বেশ কয়েকজন হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার দায় অস্বীকার করেছে তৃণমূল। 

বিজেপির দাবি, শনিবার সন্ধ্যায় বিজেপির স্থানীয় বুথ সভাপতির বাড়িতে ছিল দলীয় বৈঠক। সেই বৈঠকে হাজির হন দলের বিস্তারক অসীম প্রতিহার-সহ অন্যান্য নেতারা। অভিযোগ, বৈঠক না করার জন্য তখনই বিজেপি নেতাদের হুমকি দেয় স্থানীয় তৃণমূল নেতারা। 

রাতে বৈঠক শেষে মোটরসাইকেল নিয়ে বাড়ির দিকে রওনা দেন  অসীম প্রতিহার-সহ অন্যান্য বিজেপি নেতারা। তখনই তাঁদের ওপর হামলা চালায় দুষ্কৃতীরা। মোটরসাইকেল থামিয়ে বাঁশ ও লোহার রড দিয়ে পেটানো হয় অসীমবাবু ও বুবাই হাজরা নামে আরও ১ বিজেপি নেতাকে। গুরুতর জখম হন দুজনেই। তাঁদের উদ্ধার করে ইলামবাজার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান বিজেপি নেতারাই। সেখান থেকে তাঁদের বোলপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

তৃণমূলই হামলা চালিয়েছে বলে দাবি করেছে বিজেপি। পালটা তৃণমূল ব্লক সভাপতি শেখ তরু বলেন, ‘তৃণমূল হিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। নিজেদের মধ্যে গোলমালের জেরেই আক্রান্ত হয়েছেন ওই বিজেপি নেতারা।’

 

বন্ধ করুন