বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্বাধীনতা দিবসে পতাকা তোলায় BJP কর্মীকে কামড়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

স্বাধীনতা দিবসে পতাকা তোলায় BJP কর্মীকে কামড়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • স্থানীয় কয়েকজন এসে বাপন শেখকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়।

স্বাধীনতা দিবসে জাতীয় পতাকা উত্তোলন করায় বিজেপি কর্মীকে কামড়ে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনা পূর্ব বর্ধমানের আউশগ্রামের। আহত বিজেপি নেতা বাপন শেখকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয় হাসপাতাল। এর পর থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে সরব হয়েছে বিজেপি। 

আউশগ্রামের বটগ্রামের বাসিন্দা বাপন শেষ বিজেপির উঠতি নেতা। এলাকায় তাঁর বেশ জনসমর্থন রয়েছে বলে দাবি দলের নেতাদের। শনিবার স্বাধীনতা দিবসের সকালে বাড়ির সামনে জাতীয় পতাকা তোলেন তিনি। এর পর মোটরসাইকেল নিয়ে বেরোন। 

বাপন শেখ বলেন, ‘বাড়ি থেকে কিছুদূর যাওয়ার পরেই আমাকে আটকায় মজনু শেখ, মোতি শেখ-সহ কয়েকজন তৃণমূলকর্মী। কেন বিজেপি করছি তার জবাবদিহি চায় তারা। আমি তাদের প্রশ্নের জবাব দিতে অস্বীকার করলে আমার ওপর ঝাঁপিয়ে পড়ে ওরা। সারা গায়ে কুকুরের মতো কামড়াতে থাকে। কিছুক্ষণের মধ্যেই আমি জ্ঞান হারাই।’

স্থানীয় কয়েকজন এসে বাপন শেখকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। এর পর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তিনি। 

বিজেপির দাবি, এলাকায় তৃণমূলের জনসমর্থনে ধস নেমেছে। সেকথা বুঝতে পেরেই সন্ত্রাসের রাজনীতি করার চেষ্টা করছে তারা। পালটা তৃণমূলের দাবি, এই ঘটনার সঙ্গে তারা যুক্ত নয়। 

 

বন্ধ করুন