বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP নেতাকে পিটিয়ে খুনের অভিযোগ মমতার পরিবারের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

BJP নেতাকে পিটিয়ে খুনের অভিযোগ মমতার পরিবারের বিরুদ্ধে

  • মৃতের স্ত্রীর দাবি, বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই পাড়ার কল থকে জল নিতে বাধা দিত প্রতিবেশী পরিবারটি। নানা সময় হুমকি দিত।

বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকে বিজেপি কর্মীর পরিবারকে পাড়ার কল থেকে জল নিতে বাধা দিচ্ছিল তৃণমূল সমর্থক প্রতিবেশী। প্রতিবাদ করায় বিজেপির বুথ সাধারণ সম্পাদককে পিটিয়ে খুনের অভিযোগ মেদিনীপুর শহরে। মঙ্গলবার মেদিনীপুর শহরের বড়বাজার এলাকায় এই ঘটনায় নিহত বিজেপি কর্মীর নাম দেবাশিস শীল। তাঁর স্ত্রীর দাবি, তৃণমূলি নির্যাতনের কথা পুলিশকে জানিয়েও সুরাহা মেলেনি। তাই হামলা চালানোর সাহস পেয়েছে অভিযুক্তরা।

মঙ্গলবার সন্ধ্যায় বড়বাজার এলাকায় পাড়ার কলে জল আনতে যান বিজেপি নেতা দেবাশিসবাবু। অভিযোগ তাঁকে বাধা দেন প্রতিবেশী তৃণমূল সমর্থক মমতা দে ও তাঁর পরিবার। প্রতিবাদ করলে দেবাশিসবাবুকে পেয়ারা গাছের ডাল দিয়ে তারা মারধর করে বলে অভিযোগ। গুরুতর আহত দেবাশিসবাবুকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

মৃতের স্ত্রীর দাবি, বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই পাড়ার কল থকে জল নিতে বাধা দিত প্রতিবেশী পরিবারটি। নানা সময় হুমকি দিত। পুলিশকে জানিয়েছিলাম। কিন্তু কোনও পদক্ষেপ করেনি।

বিজেপির দাবি, দেবাশিসবাবু তাদের ১৯৯ নম্বর বুথের সাধারণ সম্পাদক। ওই এলাকায় ভোটের ফল আশানুরুপ হয়নি। তার পর থেকেই তাঁকে হুমকি দেওয়া হচ্ছিল। তৃণমূল যদিও অভিযোগ অস্বীকার করে জানিয়েছে, পাড়ার বিবাদকে রাজনৈতিক রং দেওয়ার চেষ্টা করছে। ঘটনায় কোতয়ালি থানায় খুনের অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার।

 

বন্ধ করুন