বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJPতে ফের দ্রোহ, ফেসবুক পোস্ট করে অনুগামীদের বসে যাওয়ার নির্দেশ দিলেন দুধকুমার
দুধকুমার মণ্ডল

BJPতে ফের দ্রোহ, ফেসবুক পোস্ট করে অনুগামীদের বসে যাওয়ার নির্দেশ দিলেন দুধকুমার

  • রবিবার এক ফেসবুক পোস্টে দুধকুমার মণ্ডল লেখেন, জেলা থেকে ব্লক কমিটি আমার সঙ্গে আলোচনা না করেই গঠন করা হয়েছে। তাই ভারতীয় জনতা পার্টির সমর্থক এবং কার্যকর্তাগণ আমাকে যারা ভালোবাসেন তার চুপচাপ বসে যান’।

দলের কমিটি গঠনকে কেন্দ্র করে বিজেপির অন্দরের অশান্তি যেন থামতেই চাইছে না। শুক্রবারই দলের বিভিন্ন শাখা কমিটি গঠন করেছে বিজেপি। তার পরই বিদ্রোহী হয়ে উঠলেন একদা দলের সামনের সারির সৈনিক দুধকুমার মণ্ডল। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাঁর সমর্থকদের বসে যেতে বললেন তিনি। যাতে ফের অস্বস্তিতে পড়েছে সুকান্ত মজুমদার অ্যান্ড কোং।

বর্তমানে বিজেপির রাজ্য কমিটির সদস্য দুধকুমার। দলের বীরভূম জেলা সভাপতি ছিলেন তিনি। রবিবার এক ফেসবুক পোস্টে দুধকুমার মণ্ডল লেখেন, জেলা থেকে ব্লক কমিটি আমার সঙ্গে আলোচনা না করেই গঠন করা হয়েছে। তাই ভারতীয় জনতা পার্টির সমর্থক এবং কার্যকর্তাগণ আমাকে যারা ভালোবাসেন তার চুপচাপ বসে যান’।

দুধকুমারের পাশে দাঁড়িয়ে বিজেপির কেন্দ্রীয় নেতা অনুপম হাজরা লিখেছেন, ‘দুধকুমার দার মতো মানুষ সংগঠন থেকে হারিয়ে গেলে তা চিন্তার এবং উদ্বেগের !!! বর্তমানে যারা সংগঠনে আছেন, তাঁদের উচিত দুধকুমার মন্ডলের মতো পুরনো মানুষ যারা সাংগঠনিকভাবে বলিষ্ঠ, তাঁদের অভিজ্ঞতা এবং পরামর্শকে যথাযথ সম্মান এবং গুরুত্ব দিয়ে সংগঠনের সামনের সারিতে আনা’।

এই নিয়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘কেউ কাউকে দেখে বিজেপি করে না। মানুষ বিজেপি করে মতাদর্শ দেখে।’ দলের বীরভূম জেলা কমিটির এক নেতা জানিয়েছেন, ‘দুধকুমার দা কেন এরকম বললেন জানি না। সবার সঙ্গে কথা বলেই কমিটি তৈরি হয়েছে। কিছু ভুল বোঝাবুঝি হয়ে থাকতে পারে। কথা বলব।’

 

বন্ধ করুন