বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, পিটিয়ে খুন করা হল বিজেপি নেতাকে
বিজেপি নেতা সাহারাম বর্মন
বিজেপি নেতা সাহারাম বর্মন

BJP: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, পিটিয়ে খুন করা হল বিজেপি নেতাকে

  • পলাশের স্ত্রী ভারতীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল সাহারামের। সাহারামের সঙ্গে পালিয়ে আসে ভারতী।

‌চ্যালাকাঠ দিয়ে বিজেপি নেতাকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল। বিজেপি নেতার দ্বিতীয় স্ত্রীর প্রথম পক্ষের স্বামীর বিরুদ্ধেই যাবতীয় অভিযোগ। খুন করার পর পুলিশের কাছে আত্মসমর্পন করেছে অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির ফাঁসিদেওয়ায়। ঘটনাটিকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, বিজেপি নেতা সাহারাম বর্মন নির্মলজোতের দুর্গামন্দির এলাকার বাসিন্দা। সেখানে তাঁর একটি করাতকল রয়েছে। সাহারামের প্রথম পক্ষের স্ত্রী চার বছর আগে মারা গিয়েছে। তিনি এলাকার ৪টি বুথে বিজেপির শক্তি প্রমুখ ছিলেন। রাঙাপানি এলাকায় তাঁর একটি বাড়ি রয়েছে। করাতকল লাগোয়া আরও একটি বাড়ি রয়েছে তাঁর। সেখানেই দ্বিতীয় স্ত্রী ভারতীর সঙ্গেই থাকতেন সাহারাম। এদিন সকালে পলাশ রায় নামে এক ব্যক্তি সাহারামের ওপর চড়াও হয়। তাঁকে চ্যালাকাঠ দিয়ে পিটিয়ে খুন করে। এলাকার বাসিন্দারা চোখের সামনে এই ঘটনাটি দেখে হকচকিয়ে যায়। তাঁরাই পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছতেই পলাশ পালিয়ে যায়। পরে অবশ্য পুলিশের কাছে আত্মসমর্পন করেন তিনি।

পুলিশ জানতে পেরেছে, অভিযুক্ত পলাশ রায়ের বাড়ি ফাঁসিদেওয়ারই টাওয়াজোত এলাকায়। পলাশের স্ত্রী ভারতীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল সাহারামের। সাহারামের সঙ্গে পালিয়ে আসে ভারতী। এরপরই সাহারামের বিরুদ্ধে ব্যক্তিগত আক্রোশ তৈরি হয় পলাশের। তদন্তে নেমে পুলিশ মনে করছে, ব্যক্তিগত আক্রোশের জেরেই সাহারামকে খুন করেছে পলাশ। সাহারামের মৃতদেহকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন