বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'নান্টু পালকে দলে ফেরানো যাবে না', তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপি নেতা?
নান্টু পাল। ফাইল ছবি
নান্টু পাল। ফাইল ছবি

'নান্টু পালকে দলে ফেরানো যাবে না', তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপি নেতা?

  • বহু নেতার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার জল্পনাও শুরু হয়েছে। এবার শিলিগুড়ির বিজেপি নেতা নান্টু পালের তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা শুরু হয়েছে।

বিধানসভা নির্বাচনের পর তৃণমূলে যোগ দিয়েছেন বহু বিজেপি নেতা। সেইসঙ্গে বহু নেতার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার জল্পনাও শুরু হয়েছে। এবার শিলিগুড়ির বিজেপি নেতা নান্টু পালের তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা শুরু হয়েছে।

একুশের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন শিলিগুড়ির নেতা নান্টু পাল। তাঁর সঙ্গে যোগ দিয়েছিলেন আরও বেশ কয়েকজন তৃণমূল নেতা। কিন্তু, পুরভোট সামনে আসতেই আবার তাঁর তৃণমূলে ফেরা নিয়ে জল্পনা শুরু হয়েছে। তবে রাজ্য নেতৃত্বের তাঁকে দলে ফিরিয়ে নিতে আপত্তি না থাকলেও সে ক্ষেত্রে আপত্তি জানিয়েছেন স্থানীয় নীচুতলার তৃণমূল কর্মীরা। এই জল্পনা শুরু হতেই 'নান্টু পালকে দলে ফেরানো যাবে না' বলে মঙ্গলবার হাশমি চক, গুরু নানক চক, মহাত্মা গান্ধী চক-সহ শহর শিলিগুড়ির বিভিন্ন জায়গায় পোস্টার পড়েছে। আর এই পোস্টারকে কেন্দ্র করেই নান্টু পালের তৃণমূলের ফেরা নিয়ে আরও তুঙ্গে উঠেছে জল্পনা।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনে টিকিট না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে সস্ত্রীক তৃণমূল ত্যাগ করেছিলেন নান্টু পাল। এরপর থেকেই তাঁকে দেখে যায় বিজেপির বিভিন্ন অনুষ্ঠানে। পোস্টারের বিষয়ে নান্টু পাল জানান,' আমি বিজেপিতে রয়েছি। কেন এরকম পোস্টার পড়েছে, সেটা তাঁরাই (যাঁরা দিয়েছেন) বলতে পারবে।' একইসঙ্গে তৃণমূলে ফেরা নিয়ে স্থানীয় নেতাদের সঙ্গে তাঁর যে কথা হয়েছে সে বিষয়টিও জানিয়েছেন তিনি। তিনি বলেন, ' জেলা তৃণমূল নেতাদের সঙ্গে আমার কথা হয়েছে। তৃণমূলের ফিরলে তাঁরা আমায় স্বাগত জানাবেন বলে জানিয়েছেন।' এ বিষয়ে জেলা তৃণমূল নেতৃত্ব জানিয়েছেন, 'রাজ্য নেতৃত্ব এ বিষয়ে সিদ্ধান্ত নিলে সেখানে আমাদের আপত্তি করার কিছু নেই।'

অন্যদিকে, নান্টু পালের বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান নিয়ে জল্পনার বিষয়টিকে ভালো চোখে দেখছে না বিজেপি। স্থানীয় বিজেপি নেতৃত্ব বিরক্ত হয়ে বলেন, ' নান্টু পাল বিজেপিতে রয়েছেন না তৃণমূলে যোগ দেবেন সেটা তিনি নিজে ভালোভাবে বলতে পারবেন। সেইসঙ্গে কারা পোস্টার দিয়েছেন সেটাও নান্টু পাল জানেন। '

বন্ধ করুন