বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নড্ডার সফরের আগে বর্ধমান পূর্বের প্রাক্তন বিজেপি প্রার্থীর মুখে পিকে'র প্রশংসা
পরেশচন্দ্র দাস
পরেশচন্দ্র দাস

নড্ডার সফরের আগে বর্ধমান পূর্বের প্রাক্তন বিজেপি প্রার্থীর মুখে পিকে'র প্রশংসা

  • জেপি নাড্ডার জেলা সফরের আগেই ফেসবুকে বিস্ফোরক পোস্ট গত লোকসভা নির্বাচনে বর্ধমান পূর্ব কেন্দ্রের বিজেপি প্রার্থী পরেশচন্দ্র দাসের।

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসে দলবদলের হিড়িক পড়েছে। তবে এবার একেবারে উলটপুরাণ। জেপি নড্ডার জেলা সফরের আগেই ফেসবুকে বিস্ফোরক পোস্ট গত লোকসভা নির্বাচনে বর্ধমান পূর্ব কেন্দ্রের বিজেপি প্রার্থী পরেশচন্দ্র দাসের। যেখানে সবাই পিকে’‌র সমালোচনা করে দলত্যাগ করছেন সেখানে প্রশান্ত কিশোরের প্রশংসা করলেন তিনি। আর এহেন পোস্টের পরে পরেশচন্দ্র দাসকে নিয়েই তৈরি হয়েছে জল্পনা।

শুক্রবার ফেসবুকে পোস্টে তিনি লেখেন, ‘‌আসন্ন বিধানসভার ভোটে, চারটি দল (কং, টিএম, ছিপি এবং নূতন অবতার মিম) বিজেপি’‌র সমস্তরকম সমীকরণকে বদলে দিতে পারে বলে আমার মনে হয়। সাবধানে, কমপক্ষে ৯টি বড় জেলাকে চিহ্নিত করে এগোনো ছাড়া অন্য কোন পথ খোলা নেই। অবিলম্বে অপদার্থ জেলা সভাপতিদের অন্য পদে সরিয়ে, যোগ্য ব্যক্তিদের জেলায় আনা ছাড়া কি বিকল্প আছে আমাদের? অধিকাংশ বুথের সংগঠন কেমন? তা কি আমাদের মনে আছে? ঈশ্বর আমাদের সুমতি দিন এই প্রার্থনা করি, কারণ আমরা জানি প্রিভেনশন ইজ বেটার দ্যান কিওর। শুভেন্দু অধিকারী যতই পি কে–কে ফিকে বলুন না কেন, পি কে কিন্তু লিটল শর্ট অফ এ জিনিয়াস।’‌

 

শনিবার জেপি নড্ডার বর্ধমান সফর। তার আগে গত লোকসভা নির্বাচনে বর্ধমান পূর্ব কেন্দ্রের বিজেপি প্রার্থী পরেশচন্দ্র দাসের এই বিস্ফোরক পোস্ট দলীয় নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভের প্রমাণ বলে মনে করা হচ্ছে। আবার তৃণমূলের ভোটকৌশলীর প্রশংসাও করেছেন।

এখান থেকে কেউ কেউ বলছেন, বিজেপি’‌র অন্দরে যে ফাটল ধরতে শুরু করেছে তা পরেশচন্দ্র দাসের পোস্টেই স্পষ্ট। আবার কেউ কেউ বলছেন, পরেশচন্দ্র দাস বিধানসভা নির্বাচনের আগে বিজেপি ছেড়ে ঘাসফুল শিবিরে নাম লেখাতে চলেছেন। যদিও এই ব্যাপারে প্রতিক্রিয়া পাওয়া যায়নি পরেশচন্দ্র দাসের।

বন্ধ করুন