বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাতভর আটকে রেখে রাজু বন্দ্যোপাধ্যায়কে আদালতে পেশ করল পুলিশ, জামিন দিলেন বিচারক
বৃহস্পতিবার রাজু বন্দ্যোপাধ্যায়কে ইসলামপুর আদালতে পেশ করছে উত্তর দিনাজপুর পুলিশ।
বৃহস্পতিবার রাজু বন্দ্যোপাধ্যায়কে ইসলামপুর আদালতে পেশ করছে উত্তর দিনাজপুর পুলিশ।

রাতভর আটকে রেখে রাজু বন্দ্যোপাধ্যায়কে আদালতে পেশ করল পুলিশ, জামিন দিলেন বিচারক

  • ২ পক্ষের সওয়াল জবাব শুনে ১০,০০০ টাকার বন্ডে রাজু বন্দ্যোপাধ্যায়কে জামিন দেন বিচারক।

বুধবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জে ধরনায় বসে গ্রেফতার হয়েছিলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। ভেবেছিলেন থানায় নিয়ে গিয়ে জামিন দেবে পুলিশ। চিত্রনাট্য মেলেনি। রাতভর থানায় বসিয়ে রেখে বৃহস্পতিবার তাঁকে ইসলামপুর আদালতে পেশ করে পুলিশ। শেষ পর্যন্ত ১০,০০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন নিতে হয় তাঁকে। এর পর রাজ্য সরকারের বিরুদ্ধে ফের বিষোদ্গার করেছেন রাজুবাবু। 

বুধবার গ্রেফতারির পর রাতভর রায়গঞ্জ থানাতেই ছিলেন রাজু বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার ভোর তিনটে নাগাদ তাঁকে থানা থেকে বার করে ইলসামপুর আদালতে নিয়ে যায় পুলিশ। অভিযোগ, সেই সময় প্রবল বৃষ্টি পড়ছিল। তার মধ্যেই রাজুবাবুর সঙ্গে গ্রেফতার হওয়া বাকি বিজেপি নেতাদের জামিন দিয়ে থানা থেকে বার করে দেয় পুলিশ। 

এদিন ইসলামপুর আদালতে অতিরিক্ত মুখ্যবিচাবিভাগীয় বিচারক মহুয়া রায় বসুর এজলাসে রাজুবাবুর জামিনের বিরোধিতা করেন সরকারি আইনজীবী। পালটা সওয়াল করেন রাজুবাবুর আইনজীবী। ২ পক্ষের সওয়াল জবাব শুনে ১০,০০০ টাকার বন্ডে রাজু বন্দ্যোপাধ্যায়কে জামিন দেন বিচারক। 

জামিনে মুক্তি পেয়ে রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, ‘রাজ্যে গণতন্ত্র বলে আর কিছু অবশিষ্ট নেই। তাই তৃণমূল সাজিয়ে গুছিয়ে শহিদ সমাবেশ করতে পারে। আর বিরোধীরা খুনের বিচার চাইলে গ্রেফতার করে আটকে রাখা হয়। ২০২১ সালে মানুষ এর জবাব দেবে।’

 

বন্ধ করুন