বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP নেতার গাড়ি ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, পালটা লাঠি নিরাপত্তারক্ষীদের
ভাঙচুরের পর বিজেপি নেতা কবীরশঙ্কর বসুর গাড়ি। 
ভাঙচুরের পর বিজেপি নেতা কবীরশঙ্কর বসুর গাড়ি। 

BJP নেতার গাড়ি ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, পালটা লাঠি নিরাপত্তারক্ষীদের

  • তৃণমূল কর্মীদের বাধা দিতে লাঠি চালায় কবীরশঙ্কর বসুর নিরাপত্তার দায়িত্বে থাকা CISF জওয়ানরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

বিজেপি নেতার গাড়ি ভাঙচুরের অভিযোগ তৃণমূলকর্মীদের বিরুদ্ধে। পালটা তৃণমূলকর্মীদের হঠাতে লাঠি চালায় বিজেপি নেতার নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় জওয়ানরা। রবিবার রাতে ঘটনা শ্রীরামপুর পুর এলাকার বল্লভপাড়ার। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

বিজেপি নেতা কবীরশঙ্কর বসুর অভিযোগ, রবিবার রাতে তিনি যখন বাড়ি থেকে বেরোচ্ছিলেন তখন তাঁর গাড়ি ভাঙচুর করে স্থানীয় কিছু তৃণমূল কর্মী। জানা শ্রীরামপুরের বল্লভপাড়ায় থাকেন কবীরবাবু। জানা গিয়েছে, রবিবার রাতে তাঁর বাড়ির সামনে নিজেদের মধ্যে কোনও কিছু নিয়ে আলোচনা করছিলেন কয়েকজন তৃণমূল কর্মী। তখনই তাঁদের সঙ্গে বচসা বাঁধে ওই বিজেপি নেতার। এরই মধ্যে তৃণমূলকর্মীরা তাঁর গাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ। মুহূর্তে এলাকায় উত্তেজনা ছড়ায়। 

তৃণমূল কর্মীদের বাধা দিতে লাঠি চালায় কবীরশঙ্কর বসুর নিরাপত্তার দায়িত্বে থাকা CISF জওয়ানরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।  CISF-এর লাঠি চালানোর প্রতিবাদে অবস্থানে বসেন তিনি।

কল্যাণবাবুর দাবি, কবীরশঙ্কর বসু একজন গুন্ডা। তিনি রাজ্যপালের ঘনিষ্ঠ। রাজ্যপাল তাঁকে গন্ডগোল করার জন্য এখানে পাঠিয়েছেন। 

 

বন্ধ করুন