বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কালীপুজোর নিরঞ্জনের জন্য ডাকা হয়েছিল, ভোরে ভগবানপুরে মিলল BJP নেতার দেহ
(প্রতীকী ছবি)
(প্রতীকী ছবি)

কালীপুজোর নিরঞ্জনের জন্য ডাকা হয়েছিল, ভোরে ভগবানপুরে মিলল BJP নেতার দেহ

বিজেপির কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি অনুপ চক্রবর্তী জানান, ‘‌তৃণমূল বিজেপি কর্মীদের খুন করে নিজেদের জায়গা পরিষ্কার করতে চাইছে।

ফের ভগবানপুরে এক বিজেপি নেতার অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল। অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও তৃণমূলের দাবি, বিজেপি নেতার এই অস্বাভাবিক মৃত্যুর সঙ্গে তৃণমূলের নেতা–কর্মীদের কোনও যোগ নেই।

জানা গিয়েছে, ভগবানপুর ২ নম্বর ব্লকের ভূপতিনগর থানার বাসুদেববেড়িয়া এলাকায় বুথের সাধারণ সম্পাদক ছিলেন ভাস্কর বেরা। শনিবার রাতে কালীপুজোর নিরঞ্জনের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু এরপর তিনি আর বাড়ি ফেরেননি। এরপর থেকে খোঁজাখুজি শুরু হয়ে যায়। রবিবার ভোরে বাসুদেববেড়িয়ায় রাস্তার পাশে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তাঁকে। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ভাস্করের পরিবারের সদস্যদের দাবি, বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খাটিয়াল গ্রামে তাঁকে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে বেধড়ক মারধর করা হয়। আর তাতেই মৃত্যু হয়েছে ওই বিজেপি নেতার। এই প্রসঙ্গে বিজেপির কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি অনুপ চক্রবর্তী জানান, ‘‌তৃণমূল বিজেপি কর্মীদের খুন করে নিজেদের জায়গা পরিষ্কার করতে চাইছে। বাংলায় আইন বলে কিছু নেই। এর বিরুদ্ধে আমাদের পথে নামতেই হবে।’‌ উল্লেখ্য, কিছুদিন আগে ভগবানপুরের মহম্মদপুরের বাসিন্দা চন্দন মাইতি নামে এক ব্যক্তিকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুনের অভিযোগ উঠেছে।


বন্ধ করুন