বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অশ্লীল নাচে বিজয় মিছিল তৃণমূলের! করোনা বিধি ভঙ্গে মমতাকে তোপ অগ্নিমিত্রার
ছবি সৌজন্যে টুইটার ভিডিয়ো (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা)
ছবি সৌজন্যে টুইটার ভিডিয়ো (ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা)

অশ্লীল নাচে বিজয় মিছিল তৃণমূলের! করোনা বিধি ভঙ্গে মমতাকে তোপ অগ্নিমিত্রার

  • বিজয় মিছিলের নামে উদ্দাম চটুল নাচ। তাও আবার করোনা বিধিকে বুড়ো আঙুল দেখিয়ে।

বিজয় মিছিলের নামে উদ্দাম চটুল নাচ। তাও আবার করোনা বিধিকে বুড়ো আঙুল দেখিয়ে। সম্প্রতি তৃণমূলের এহেন কীর্তি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই সেটিকে হাতিয়ার করেছেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে মাস্ক ছাড়া, দূরত্ব বিধি না মেনেই মিছিল করছেন তৃণমূল সমর্থকরা। এভাবে করোনা বিধি উলঙ্ঘন নিয়ে প্রশ্ন তুলেছেন অগ্নিমিত্রা পাল। তোপ দেগেছেন সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

এই ভিডিয়োটি টুইটারে পোস্ট করে ক্যাপশনে মমতাকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে অগ্নিমিত্রা লেখেন, 'মুখ্যমন্ত্রী ম্যাডাম, এই ক্ষেত্রে বিপর্যয় মোকাবিলা আইন কোথায়? করোনা বিধি কোথায়? এটা তৃণমূলের নীচ রুচির সংস্কৃতি। পশ্চিমবঙ্গে তৃণমূলের জন্যে এক নিয়ম আর বাকিদের জন্য কি আলাদা নিয়ম?'

উল্লেখ্য, ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে তৃণমূল সমর্থকরা ব্যান্ড বাজিয়ে জয়ের উৎসবে মেতেছেম। মাইকে গান বাজছে। চলছে উদ্দাম নাচ। মিছিল ঘুরছে বিভিন্ন রাস্তা দিয়ে। সেখানে করোনা বিধি বা দূরত্ব মেনে হাঁটার কোনও বালাই নেই। মিছিলে হাঁটা কোনও ব্যক্তির মুখেই মাস্ক নেই। ভিডিয়োতে এক সমর্থককে চুম্বন করতেও দেখা যায় এক বৃহন্নলাকে।

টুইট করে বিজেপি বিধায়ক দাবি করেছেন যে এই ভিডিয়োটি পূর্ব বর্ধমানের মেমারি, প্রথম ব্লক দুলুইবাজার, শেখপুরের গ্রাম পঞ্চায়েতে ১-এর। এই বিষয়ে তিনি টুইটে লেখেন, 'পূর্ব বর্ধমানের মেমারি, প্রথম ব্লক দুলুইবাজার, শেখপুরের গ্রাম পঞ্চায়েতে ১-এ তৃণমূলের বিজয় উৎসব পালন চলছে। এখানে দেখা যাচ্ছে, করোনার সময়ে কোনরকম বিধি নিষেধের তোয়াক্কা না করেই, বিজয় উৎসবে মেতে উঠেছেন তৃণমূল সমর্থকরা।' যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা।

বন্ধ করুন