বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP আমার বুকে, অন্য দলে যাব না, বহিষ্কারের পরেও নিজের অবস্থানে অনড় সুরজিৎ সাহা
সুরজিৎ সাহা
সুরজিৎ সাহা

BJP আমার বুকে, অন্য দলে যাব না, বহিষ্কারের পরেও নিজের অবস্থানে অনড় সুরজিৎ সাহা

  • তৃণমূলের বি টিম দিয়ে যে ভাবে রাজনীতি করার চেষ্টা হচ্ছে তা হাওড়া সদর জেলা মেনে নেবে না। আমার কথা মিলিয়ে নেবেন, এই ওয়ার্ড বাদ দিয়ে গোটা হাওড়া পুর এলাকায় বিজেপি একটা ওয়ার্ডও দখল করতে পারবে না।

বহিষ্কারের ঘোষণার পর ফের একবার বিস্ফোরক মন্তব্য করলেন হাওড়া সদর বিজেপি সভাপতি সুরজিৎ সাহা। বুধবার সন্ধ্যায় তিনি ফের একবার শুভেন্দু অধিকারীকে আক্রমণ করেন। বলেন, ২৮ বছর ধরে টানা আমার ওয়ার্ডে বিজেপি জেতে। ৬ মাস আগে দলে যোগদান করা কারও কাছ থেকে সার্টিফিকেট নেব না।

সুরজিৎবাবু বলেন, ‘আমি এখনো বহিষ্কারের কোনও চিঠি হাতে পাইনি। আর আমি দলের বিরুদ্ধে কোনও বক্তব্য রাখিনি। আমি ২৮ বছর বিজেপি করি। আমি ১৯৯৪ সালে সংঘ থেকে শিক্ষাপ্রাপ্ত হয়েছি। ২টো শাখায় মুখ্য শিক্ষকের দায়িত্ব পালন করেছি। শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় আমার আদর্শ। তাই শুভেন্দুবাবুর থেকে আমি সার্টিফিকেট নেবো না। যাকে টিভিতে দেখা গিয়েছে নারদায় টাকা নিতে’।

নেতৃত্বকে পালটা চ্যালেঞ্জ করে তিনি বলেন, ‘আমি গত ২৮ বছর ধরে সমস্ত নির্বাচনে জিতেছি। সারা পশ্চিমবঙ্গে দেখাতে পারবেন না যেখানে বিজেপি ২৭ বছর ধরে জিতছে।তৃণমূলের বি টিম দিয়ে যে ভাবে রাজনীতি করার চেষ্টা হচ্ছে তা হাওড়া সদর জেলা মেনে নেবে না। আমার কথা মিলিয়ে নেবেন, এই ওয়ার্ড বাদ দিয়ে গোটা হাওড়া পুর এলাকায় বিজেপি একটা ওয়ার্ডও দখল করতে পারবে না। দরকার হলে আমরা নির্দল প্রার্থী দেব। আমার বুকে বিজেপি, অন্য কোনও দলে যাওয়ার প্রশ্ন নেই’।

তিনি বলেন, ‘বিজেপির সেই সব কর্মীদের জন্য খারাপ লাগছে যারা শুভেন্দু অধিকারীর লোকের হাতে মার খেয়েছেন’

 

 

বন্ধ করুন