বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দলের সর্বনাশ ডেকে এনেছে 'ডাকাত, দাঙ্গাবাজরা'! দিল্লিতে 'পত্রবোমা' পাঠাবেন তথাগত
তথাগত রায় (ফাইল ছবি) (HT_PRINT)
তথাগত রায় (ফাইল ছবি) (HT_PRINT)

দলের সর্বনাশ ডেকে এনেছে 'ডাকাত, দাঙ্গাবাজরা'! দিল্লিতে 'পত্রবোমা' পাঠাবেন তথাগত

  • করোনা আক্রান্ত হওয়ায় এখনই দিল্লি যেতে পারছেন না বিজেপি নেতা তথাগত রায়।

পশ্চিমবঙ্গে বিজেপি নির্বাচনে হারার পর থেকেই তথাগত রায়ের নিশানায় রয়েছে কৈলাস বিজয়বর্গীয়, রাজ্য সভপতি দিলীপ ঘোষ, অরবিন্দ মেননরা। এই পরিস্থিতিতে এবার রাজ্যে দলের হারের কারণ জানিয়ে দিল্লতে কেন্দ্রীয় নেতৃত্বকে চিঠি লিখতে চলেছেন তথাগত রায়। সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন এই বর্ষীয়ান নেতা।

এদিন সকালেই তথাগত রায় একটি টুইট করে ফের একবার তৃণমূল থেকে বিজেপিতে এসে ভিড় করা নেতা-কর্মীদের তোপ দাগেন। নাম না করে সেসব নেতাদের ডাকাত, দাঙ্গাবাজদের সঙ্গে তুলনে করেন। লেখেন, 'যখন একটি সংগঠন নীতিগত ভাবে সংঘবদ্ধ নয়, তখন সেটা ডাকাত বা দাঙ্গাবাজদের দলের থেকে কোনও ভাবে আলাদা নয়। শীঘ্রই এর পতন ঘটতে বাধ্য।'

এরপরই সংবাদমাধমকে তথাগত রায় জানান, তিনি আপাতত করোনা আক্রান্ত, তাই দিল্লিতে ডেকে পাঠানো হলেও তিনি যেতে পারবেন না। রিপোর্ট নেগেটিভ এলেই তিনি দিল্লির পথে পারি দেবেন। তবে তার আগেই দিল্লিতে তিনি চিঠি লিখবেন বলে জানান। সেই চিঠিতে দলের হারের সম্ভাব্য কারণ থাকবে। তাঁর বক্তব্য, দলের কয়েকজন নেতা যেভাবে সর্বনাশ ডেকে এনেছেন, তা দিল্লিকে জানাবেন তিনি। উল্লেখ্য, গত কয়েকদিন ধরে যেভাবে দিলীপ, কৈলাস ছাড়াও বিজেপি-র কেন্দ্রীয় নেতা শিবপ্রকাশ এবং অরবিন্দ মেননকে তথাগত তোপ দেগেছেন। এই আবহে রাজনৈতিক মহলের প্রশ্ন, কেন্দ্রীয় নেতৃত্বকে পাঠানো চিঠিতে কী এবং কাঁদের বিরুদ্ধে লিখতে চলেছেন তথাগত রায়?

উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই টুইটে তারকা প্রার্থী থেকে রাজ্য নেতৃত্বকে তীব্র আক্রমণ শানিয়েছেন তথাগত রায়। এর জেরে দিল্লিতে ডাক পড়ে তাঁর। তা নিজেই টুইট করে জানিয়েছিলেন। তবে এরপরও চুপ করে থাকেননি এই বর্ষীয়ান নেতা তথা প্রাক্তন রাজ্যপাল। একদিন আগেই দিলীপ ঘোষের নাম না করে টুইট করে তথাগত লিখেছিলেন, 'অষ্টম শ্রেনি পর্যন্ত পড়াশনা করা ফিটার মিস্ত্রির থেকে এর চেয়ে বেশি কী আশা করা যায়।' হারের পর থেকেই তথাগত রায়ের বক্তব্য, আদি বিজেপি কর্মীরা প্রাণপাত করে খাটলেও তাদের গুরুত্ব না দেওয়ার জেরে আজকের এই ফলাফল। এই পরিস্থিতিতে তথাগতর 'পত্রবোমা'তে কী লেখা থাকে, এখন সেদিকেই নজর সবার।

 

বন্ধ করুন