বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পূর্ব মেদিনীপুরে গাড়ি দুর্ঘটনায় নিহত বিজেপি নেত্রী তিস্তা বিশ্বাস
প্রয়াত বিজেপি নেত্রী তিস্তা বিশ্বাস। 

পূর্ব মেদিনীপুরে গাড়ি দুর্ঘটনায় নিহত বিজেপি নেত্রী তিস্তা বিশ্বাস

  • হেঁড়িয়ার একটি বেসরকারি কলেজ থেকে এমএড ডিগ্রি লাভ করেছিলেন তিস্তাদেবী। বুধবার তার শংসাপত্র আনতে যান সপরিবারে। ফেরার পথেই দাঁড়িয়ে ছিল মৃত্যু।

পূর্ব মেদিনীপুরের নিমতৌড়ির কাছে পথ দুর্ঘটনায় মৃত্যু হল কলকাতা পুরসভার ৮৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন বিজেপি কাউন্সিলর তিস্তা বিশ্বাসের। হেঁড়িয়ার একটি কলেজ থেকে এমএডের শংসাপত্র নিয়ে ফিরছিলেন তিনি। নিমতৌড়ির কাছে পিছন থেকে একটি ট্যাঙ্কার বিজেপি নেত্রীর গাড়িতে ধাক্কা মারলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় স্থানান্তর করা হয়েছে তাঁর স্বামী ও কন্যাকে।

হেঁড়িয়ার একটি বেসরকারি কলেজ থেকে এমএড ডিগ্রি লাভ করেছিলেন তিস্তাদেবী। বুধবার তার শংসাপত্র আনতে যান সপরিবারে। ফেরার পথেই দাঁড়িয়ে ছিল মৃত্যু। তিস্তাদেবীর স্বামী গৌরব বিশ্বাস জানান, ‘নিমতৌড়ির কাছে একটি ব্রেকডাউন ট্রাকের পিছনে আমাদের গাড়িটি দাঁড়ায়। তখনই পিছন থেকে ধাক্কা মারে একটি ট্যাঙ্কার। দুমড়ে মুচড়ে যায় আমাদের গাড়ি। পিছনের আসনেই বসে ছিল তিস্তা।’

আহত গৌরববাবু ও মেয়ে অবনিকাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখান থেকে তাঁদের কলকাতার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

 

বন্ধ করুন