বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপির বৈঠকে দরজা বন্ধ করে কর্মীদের মার, গোষ্ঠীকোন্দলে অস্বস্তি চরমে

বিজেপির বৈঠকে দরজা বন্ধ করে কর্মীদের মার, গোষ্ঠীকোন্দলে অস্বস্তি চরমে

হাওড়ার সালকিয়ায় একটি প্রেক্ষাগৃহে সাংগঠনিক বৈঠকের আয়োজন করে বিজেপি। (ছবি সৌজন্যে পিটিআই)

এবার নীচুতলার কর্মীদের বিরোধী–স্বরকে দমন করতে মারের পথকেই হাতিয়ার করল গেরুয়া শিবির।

একুশের নির্বাচনের ফলপ্রকাশের পর থেকেই বিজেপির অন্দরে কোন্দল চরমে উঠেছে। নীচুতলার ক্ষোভ আছড়ে পড়ছে উপরতলায়। স্বয়ং বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে ঘেরাও থেকে বিক্ষোভের মধ্যে পড়তে হয়েছে। এবার নীচুতলার কর্মীদের বিরোধী–স্বরকে দমন করতে মারের পথকেই হাতিয়ার করল গেরুয়া শিবির। সাংগঠনিক বৈঠকে নেতা–কর্মীদের মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে হাওড়ায়।

ঠিক কী ঘটেছে বৈঠকে?‌ জানা গিয়েছে, বুধবার উত্তর হাওড়ার সালকিয়ায় একটি প্রেক্ষাগৃহে সাংগঠনিক বৈঠকের আয়োজন করে বিজেপি। সেখানে দলের শীর্ষ নেতৃত্বের ভূমিকা নিয়ে সরব হন বেশ কয়েকজন কর্মী। আর তখনই প্রেক্ষাগৃহের দরজা বন্ধ করে এক নেতা ও তিন কর্মীকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ ওঠে। এই ঘটনার জেরে জখম হন চারজনই। তার মধ্যে আশঙ্কাজনক একজন।

এই তুমুল মারপিটের জেরে বিশ্বনাথ মোদক নামে এক গেরুয়া কর্মী মারাত্মক জখম হন। তাঁকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমনকী পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, আহত কর্মীরা নেতাদের বিরুদ্ধে গোলাবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তাতে আরও পরিস্থিতি সরগরম হযে ওঠে। যদিও বিজেপির পক্ষ থেকে এই ঘটনা অস্বীকার করা হয়েছে।

সূত্রের খবর, সালকিয়ার নন্দীবাগানের একটি প্রেক্ষাগৃহে যে বৈঠকের ব্যবস্থা করা হয়েছিল, সেখানে তৃণমূল কংগ্রেসের সঙ্গে গোপন আঁতাঁত করা কয়েকজন বিজেপি কর্মী বৈঠক ভেস্তে দিতে চেয়েছিল। এটা অবশ্য বিজেপির দাবি। এখানে উত্তর হাওড়ার যুব মোর্চা সভাপতি রাজু দাস এবং কয়েকজন কর্মী রাজ্য এবং জেলা নেতাদের কিছু প্রশ্ন ছুড়ে দেন। অভিযোগ, তখনই দলীয় নেতা–কর্মীরা উত্তেজিত হয়ে ওই চারজনের উপরে ঝাঁপিয়ে পড়ে কিল, চড়, ঘুষি মারতে থাকেন।

হাওড়া বিজেপি সদরের সভাপতি সুরজিৎ সাহার পাল্টা অভিযোগ, রাজু দাস দলবল নিয়ে গণ্ডগোল পাকিয়ে বিজেপির বৈঠক বানচাল করার চেষ্টা করেছিল। ওঁর সঙ্গে তৃণমূল কংগ্রেসের আঁতাঁত রয়েছে। ওঁকে যুব মোর্চার পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হবে। মারধরের অভিযোগ মিথ্যা।

বাংলার মুখ খবর

Latest News

দিঘায় বেড়াতে গিয়ে প্রেমিকার সঙ্গে বিয়ে করা নিয়ে ঝামেলা, ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক ইন্ডিয়া জোটের যৌথ ইস্তাহারে বাধ সাধছে তৃণমূল? চেষ্টা চলছে বোঝানোর ভোট মিটলেই পদ ছাড়বেন মমতা, মুখ্যমন্ত্রী হবেন তাঁর নিকটাত্মীয়: অভিজিৎ গাঙ্গুলি 'বলিউডে স্বজনপোষণ খুল্লামখুল্লা চলে, আর এখানে...', টলিউড নিয়ে বেফাঁস মিমি এই গরমে সবচেয়ে দরকারি হল নাভির যত্ন নেওয়া! কেন জানেন? কী করবেন সেটিও জেনে নিন Shooting: ট্রায়ালে বিশ্বরেকর্ড গড়া স্কোর মনু ভাকেরের, জিতলেন আনিশ ভানওয়ালাও TMC নেতাকে ‘পেটাল’ পুলিশ, আমডাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, থানা ঘেরাও কর্মীদের ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার শুক্র মঙ্গলের গমন ৫ রাশির প্রেম জীবনে আনবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.