বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গভীর রাতে দুষ্কৃতীদের মারে আধমরা বিজেপির কিষান মোর্চার জেলা সভাপতি
আক্রান্ত দেবাশিসবাবুকে অ্যাম্বুল্যান্সে তুলছেন পরিজনরা।
আক্রান্ত দেবাশিসবাবুকে অ্যাম্বুল্যান্সে তুলছেন পরিজনরা।

গভীর রাতে দুষ্কৃতীদের মারে আধমরা বিজেপির কিষান মোর্চার জেলা সভাপতি

  • খবর পেয়ে পরিবারের লোকেরা এসে দেবাশিসবাবুকে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় গভীর রাতে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়।

ফের রাতের অন্ধকারে রাজ্যে বিজেপি নেতার ওপর হামলার অভিযোগ। এবার আক্রান্ত হাওড়া জেলা বিজেপির কিষান মোর্চার সভাপতি দেবাশিস বাঁকাড়। রবিবার রাত ১১টা নাগাদ উদয়নারায়ণপুরের জয়নগরে তাঁর ওপর হামলা হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় কলকাতার হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জয়নগর বাজারে একটি দোকান রয়েছে দেবাশিসবাবুর। রবিবার রাতে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন তিনি। তখনই তাঁর ওপর অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। লাঠি - রড দিয়ে বেধড়ক মারা হয় তাঁকে। তখন ঘটনাস্থলে ছিলেন না অন্য কেউ। মারের চোটে সংজ্ঞা হারান দেবাশিসবাবু। গভীর রাতে তাঁকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পরিবারকে খবর দেন স্থানীয়রা।

খবর পেয়ে পরিবারের লোকেরা এসে দেবাশিসবাবুকে উদ্ধার করে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় গভীর রাতে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়।

কে বা কারা দেবাশিসবাবুর ওপর হামলা চালিয়েছে তা এখনো জানা যায়নি। তবে সন্দেহের তির তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে। ঘটনায় পুলিশে লিখিত অভিযোগ দায়ের করেছে আক্রান্ত বিজেপি নেতার পরিবার। তদন্তে নেমেছে উদয়নারায়ণপুর থানার পুলিশ।

 

বন্ধ করুন