বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনার বিধিনিষেধ উপেক্ষা করায় মামলা, আদালতে জামিন নিলেন বিজেপি নেতারা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

করোনার বিধিনিষেধ উপেক্ষা করায় মামলা, আদালতে জামিন নিলেন বিজেপি নেতারা

  • বিধানসভা নির্বাচনের আগে দুবরাজপুর শহরের মাদৃক সংঘের মাঠে জনসভা করে বিজেপি। সেই জনসভায় হাজির ছিলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

বিজেপির কলকাতা পুরসভা অভিযানের দিনেই করোনা বিধিনিষেধ উপেক্ষা করায় দায়ের অভিযোগে আদালত থেকে জামিন নিতে হল বিজেপি নেতাদের। সোমবার বীরভূমের দুবরাজপুর আদালত থেকে জামিন নেন জেলা সভাপতি ধ্রুব সাহা সহ ১১ জন বিজেপি নেতা। কমিশনের দায়ের করা অভিযোগে অভিযুক্তদের তালিকায় নাম রয়েছে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষেরও।

বিধানসভা নির্বাচনের আগে দুবরাজপুর শহরের মাদৃক সংঘের মাঠে জনসভা করে বিজেপি। সেই জনসভায় হাজির ছিলেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেই সভায় করোনাবিধি মানা হয়নি বলে জানিয়ে দিলীপ ঘোষ-সহ ১১ জন বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে কমিশন। অভিযুক্তদের তালিকায় ছিলেন জেলা সভাপতি ধ্রুব সাহা, প্রাক্তন জেলা সভাপতি রামকৃষ্ণ রায়।

সোমবার আদালত থেকে জামিন নেন বিজেপি নেতারা। এর পর ধ্রুব সাহা জানান, ‘আমরা বিজেপি করি বলে আমাদের বিরুদ্ধে মামলা হয়েছে। তৃণমূলও তো সভা করেছিল তাদের বিরুদ্ধে তো অভিযোগ দায়েরের সাহস হয়নি প্রশাসনের। এভাবে আমাদের রোখা যাবে না। তৃণমূলের অত্যাচারের বিরুদ্ধে মানুষকে সংগঠিত করতে নিজের কাজ চালিয়ে যাবে বিজেপি।’

 

বন্ধ করুন