বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপি করার ‘‌অপরাধে’‌ বিষ্ণুপুরে গুলিবিদ্ধ মহিলা মোর্চার নেত্রী, উত্তেজনা
বিজেপি নেত্রী রাধারানী নস্কর। ছবি : সংগৃহীত
বিজেপি নেত্রী রাধারানী নস্কর। ছবি : সংগৃহীত

বিজেপি করার ‘‌অপরাধে’‌ বিষ্ণুপুরে গুলিবিদ্ধ মহিলা মোর্চার নেত্রী, উত্তেজনা

  • বিষ্ণুপুর থানার পুলিশ ঘটনাস্থলে এলে তাদের ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। বিষ্ণুপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক মৈনাক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু করেছে থানার স্পেশ্যাল টিম।

লকডাউনের দিনই গুলি চলল দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার রঘুদেবপুর গ্রামে। গুলিবিদ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন গৃহবধূ রাধারানী নস্কর। জানা গিয়েছে, তিনি বিজেপি–র স্থানীয় বুথ কমিটি সহ সভাপতি এবং মহিলা মোর্চার কোষাধ্যক্ষ। তাঁর স্বামী অরুণ নস্কর বিজেপি–র বুথ কমিটির সভাপতি। অভিযোগ, বিজেপি করে বলেই এদিন দম্পতিকে খুন করার চেষ্টা চালিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

জানা গিয়েছে, সোমবার সকাল ১১টা নাগাদ অরুণবাবুর খোঁজে তাঁদের বাড়িতে চড়াও হয় একটি দুষ্কৃতী দল। তাঁকে না পেয়ে বাড়িতে ভাঙচুর করতে শুরু করে তারা। প্রতিবাদ করলে রাধারানীকে মারধর করা হয়। এর পরই তিনি ঝাটা ছুঁড়ে মারলে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় এক দুষ্কৃতী। গুলি লাগে মাথার পিছনে বাঁদিকে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন রাধারানী। সঙ্গে সঙ্গে এলাকা ছেড়ে পালায় সশস্ত্র দুষ্কৃতীরা।

স্থানীয় বাসিন্দারা ছুটে এসে আশঙ্কাজনক অবস্থায় রাধারানীকে উদ্ধার করে স্থানীয় এক বেসরকারি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতার এক হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনার জেরে উত্তপ্ত এলাকা। বিষ্ণুপুর থানার পুলিশ ঘটনাস্থলে এলে তাদের ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। বিষ্ণুপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক মৈনাক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু করেছে থানার স্পেশ্যাল টিম। ঘটনাস্থলে পরিদর্শনে এসেছেন ডিএসপি জীবনেশ রায়।

বন্ধ করুন