বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপির সভায় মাস্ক বিতরণ শুরু হতেই বিশৃঙ্খলা, এলাকা ছেড়ে পালালেন নেতারা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বিজেপির সভায় মাস্ক বিতরণ শুরু হতেই বিশৃঙ্খলা, এলাকা ছেড়ে পালালেন নেতারা

  • পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে বুঝে স্থানীয় থানায় খবর দেন বিজেপি নেতারা। এর পর এলাকা ছাড়েন তাঁরা।

বিজেপির করোনা সচেতনতা শিবিরে মাস্ক বিলির সময় হুড়োহুড়ি। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে গেলে সভা ছেড়ে পালান বিজেপি নেতারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। ঘটনা মালদার মানিকচকের।

বৃহস্পতিবার মানিকচকের মথুরাপুরে করোনাভাইরাস সচেতনতা শিবির আয়োজন করেছিল বিজেপি। হাজির ছিলেন জেলা বিজেপি সহ –সভাপতি সন্তোষ মণ্ডল। করোনাভাইরাস সংক্রমণ রুখতে কী কী পদক্ষেপ করতে হবে তা জানানো হচ্ছিল স্থানীয়দের। অনুষ্ঠানের শেষে ছিল মাস্ক ও স্যানিটাইজার বিতরণ কর্মসূচি। সেই পর্ব শুরু হতেই শুরু হয় হুড়োহুড়ি। কে কাকে টপকে মাস্ক ও স্যানিটাইজার নেবে তার জন্য উপস্থিত জনতার মধ্যে শুরু হয়ে যায় প্রতিযোগিতা। যার জেরে চরম বিশৃঙ্খলা তৈরি হয় সভাস্থলে। কিছুক্ষণের মধ্যে বিতরণের জন্য আনা সামগ্রী লুঠপাট শুরু হয়ে যায় বলে অভিযোগ।

পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে বুঝে স্থানীয় থানায় খবর দেন বিজেপি নেতারা। এর পর এলাকা ছাড়েন তাঁরা। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সন্তোষ মণ্ডল সংবাদমাধ্যমকে বলেন, ‘মানুষের মনে করোনাভাইরাসের আতঙ্ক যে এমন গভীর বাসা বেঁধেছে তা বুঝিনি। মাস্ক বিলি শুরু হতেই হঠাৎ প্রচুর মানুষ জড়ো হয়ে যায়। জনতাকে কিছুতেই নিয়ন্ত্রণ করা যাচ্ছিল না। শেষে লুঠপাট শুরু হতে বুঝি পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে। তখন পুলিশ ডাকি।’


বন্ধ করুন